Templates by BIGtheme NET
আজ- মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১ ::৬ আশ্বিন ১৪২৮ :: সময়- ৪ : ৩৯ অপরাহ্ন
Home / ক্যাম্পাস / বঙ্গবন্ধু পরিষদ নেতাকে উকিল নোটিশ দিলেন সাবেক উপাচার্য

বঙ্গবন্ধু পরিষদ নেতাকে উকিল নোটিশ দিলেন সাবেক উপাচার্য

বেরোবি সংবাদদাতা: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্টাটাস দেয়ার জেরে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) গণিত বিভাগের সহকারী অধ্যাপক ও বঙ্গবন্ধু পরিষদের সাধারন সম্পাদক মশিউর রহমানের বিরুদ্ধে উকিল নোটিশ পাঠিয়েছেন বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ। ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ’র পক্ষে উকিল নোটিশ পাঠিয়েছেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী শহিদুল ইসলাম।

শুক্রবার নোটিশ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেন গণিত বিভাগের সহকারী অধ্যাপক ও বঙ্গবন্ধু পরিষদের সাধারন সম্পাদক মশিউর রহমান।

নোটিশ গ্রহণের ৩ দিনের মধ্যে মশিউর রহমানের ফেসবুক আইডি থেকে মানহানিকর পোস্ট সরিয়ে লিখিতভাবে নি:শর্ত ক্ষমা চাওয়ার জন্য বলা হয়েছে। লিখিতভাবে ক্ষমা না চাইলে ডিজিটাল নিরাপত্তা আইনসহ সকল প্রকার আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে নোটিশে উল্লেখ করা হয়।

নোটিশে বলা হয়, (Mashiur Rahman) ফেসবুক আইডি থেকে ‘‘দুর্নীতিবাজ নাজমুল আহসান কলিমউল্লাহ ও দুর্নীতির অন্যতম সহযোদ্ধা ট্রেজারার(সাবেক) অধ্যাপক হাসিবুর রশিদকে(বর্তমান উপাচার্য) অপসারণ করে বিচারের আওতায় আনতে লিগ্যাল নোটিশ’’ ক্যাপশন দিয়ে নাজমুল আহসান কলিমঊল্লাহ’র মান-সম্মান ক্ষুন্ন করতে পাবলিকলি উদ্দেশ্যমূলক একটি লিগ্যাল নোটিশ ফেসবুকে প্রচার করেন। যা আত্মীয়-স্বজন ও শুভাকাঙ্খীর মাধ্যমে নাজমুল আহসান কলিমউল্লাহ অবগত হন। এরকম মানহানিকর বক্তব্য ফেসবুকে প্রচার করায় মশিউর রহমান ডিজিটাল নিরাপত্তা আইনে দন্ডনীয় অপরাধ করেছেন বলে নোটিশে উল্লেখ করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে গণিত বিভাগের সহকারী অধ্যাপক ও বঙ্গবন্ধু পরিষদের সাধারন সম্পাদক মশিউর রহমান বলেন, ওয়ান ইলিভেনে গণতন্ত্র হত্যা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা হত্যার কুশীলব সাবেক উপাচার্য কলিমউল্লাহ। এই দুর্নীতিবাজ সাবেক উপাচার্যের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ প্রমাণিত। নিজের দুর্নীতি ঢাকতেই এই উকিল নোটিশ দিয়েছেন তিনি। আমরা তাঁর শাস্তির দাবি জানাই।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful