Templates by BIGtheme NET
আজ- সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১ ::৫ আশ্বিন ১৪২৮ :: সময়- ৫ : ১০ অপরাহ্ন
Home / টপ নিউজ / রংপুর বিভাগে করোনায় একদিনে সর্বোচ্চ ১৬ জনের মৃত্যু

রংপুর বিভাগে করোনায় একদিনে সর্বোচ্চ ১৬ জনের মৃত্যু

হাসান আল সাকিব: রংপুর বিভাগে একদিনে নতুন করে আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। বিভাগে একদিনে এটিই সর্বোচ্চ মৃত্যুর ঘটনা। একই সময়ে বিভাগে নতুন করে ৫৫৬ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪৩ শতাংশ।
রোববার (৪ জুলাই) দুপুরে উত্তর বাংলাকে এসব তথ্য নিশ্চিত করেন রংপুর বিভাগীয় স্বাস্থ্য অধিদফতরের ভারপ্রাপ্ত পরিচালক আবু মো. জাকিরুল ইসলাম।

তিনি বলেন, রোববার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় রংপুর বিভাগে আরও ১৬ জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে ঠাকুরগাঁও জেলার সাতজন, দিনাজপুরের চারজন, পঞ্চগড়ের দুইজনসহ লালমনিরহাট, কুড়িগ্রাম ও গাইবান্ধার একজন করে রয়েছেন। নতুন শনাক্ত ৫৫৬ জনের মধ্যে ঠাকুরগাঁওয়ে ১৩২, দিনাজপুরে ১০৭, রংপুরে ৯৫, গাইবান্ধায় ৫৭, নীলফামারীতে ৫০, কুড়িগ্রামে ৪০, লালমনিরহাটে ৩৯ এবং পঞ্চগড়ে ৩৬ জন রয়েছেন। এ সময় সুস্থ হয়েছেন ২৩৮ জন।

বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর সূত্রে জানা গেছে, ২৪ ঘণ্টায় বিভাগের আট জেলার ১ হাজার ২৯৩ জনের নমুনা পরীক্ষা করে ৫৫৬ জনের করোনা শনাক্ত হয়।

এ পর্যন্ত রংপুর বিভাগে ১ লাখ ৬১ হাজার ৮৯৪ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ২৮ হাজার ২৪৮ জন শনাক্ত হয়েছেন এবং মারা গেছেন ৫৬৭ জন।

এ নিয়ে দিনাজপুুর জেলায় করোনাভাইরাসে ৯ হাজার ৮৭ জন আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা ২০২ জনে রয়েছে। রংপুরে ৬ হাজার ৪৫২ জন আক্রান্ত ও মৃত্যু হয়েছে ১১৫ জনের। ঠাকুরগাঁওয়ে ৩ হাজার ৭৩৫ জন আক্রান্ত ও ১০০ জনের মৃত্যু, গাইবান্ধায় ২ হাজার ২৯২ জন আক্রান্ত ও ২৮ জনের মৃত্যু হয়েছে।

এ ছাড়া নীলফামারীতে ১ হাজার ৯৭৮ জন আক্রান্ত ও মৃত্যু ৩৮ জনের, কুড়িগ্রামে ১ হাজার ৯২০ জন আক্রান্ত ও ২৮ জনের মৃত্যু, লালমনিরহাটে ১ হাজার ৬০৪ জন আক্রান্ত ও ৩০ জনের মৃত্যু এবং পঞ্চগড় জেলায় ১ হাজার ১৮০ জন আক্রান্ত ও ২৬ জনের মৃত্যু হয়েছে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful