Templates by BIGtheme NET
আজ- সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১ ::৫ আশ্বিন ১৪২৮ :: সময়- ৬ : ১৯ অপরাহ্ন
Home / গাইবান্ধা / গাইবান্ধায় লকডাউনে এ পর্যন্ত ৩৬৬টি মামলা; ২ লাখ ৬১ হাজার ৮৫০ টাকা জরিমানা

গাইবান্ধায় লকডাউনে এ পর্যন্ত ৩৬৬টি মামলা; ২ লাখ ৬১ হাজার ৮৫০ টাকা জরিমানা

গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধায় কঠোর লকডাউনে জেলা ও উপজেলায় সরকারি নির্দেশনা অমান্য, দোকানপাট খোলা রাখা ও স্বাস্থ্যবিধি না মানার কারণে ভ্রাম্যামাণ আদালত এ পর্যন্ত বিভিন্ন এলাকায় ৩৬৬টি মামলায় ২ লাখ ৬১ হাজার ৮৫০ টাকা জরিমানা আদায় করেন। লকডাউন কার্যকর করতে জেলা ও উপজেলা প্রশাসনের গঠিত ১৭টি ভ্রাম্যমাণ আদালত ও আইন শৃঙ্খলা বাহিনী সার্বক্ষনিক দায়িত্ব পালন করছেন।
লকডাউন শুরুর প্রথম দিন থেকেই গাইবান্ধার সাত উপজেলায় প্রশাসন ১৭টি ভ্রাম্যমাণ আদালত গঠন করে। এই ভ্রাম্যমান আদালত ৩৬৬টি মামলায় ২ লাখ ৬১ হাজার ৮৫০ টাকা জরিমানা আদায় করেন দায়ের করেন। এরমধ্যে সদর উপজেলায় ২৫টি মামলায় ১৯ হাজার, পলাশবাড়ীতে ৬টি মামলায় ২ হাজার ৬০০, গোবিন্দগঞ্জে ১০টি মামলায় ১৭ হাজার ১৫০, ফুলছড়িতে ৪টি মামলায় ৩ হাজার ৩০০, সাঘাটায় ২০টি মামলায় ১৪ হাজার ৪০০, সাদুল্যাপুরে ৮টি মামলায় ৮ হাজার ৪০০ ও সুন্দরগঞ্জে ৭টি মামলায় ৫ হাজার ৬০০ টাকা জরিমানা করেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful