Templates by BIGtheme NET
আজ- সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১ ::৫ আশ্বিন ১৪২৮ :: সময়- ৬ : ২৩ অপরাহ্ন
Home / কুড়িগ্রাম / কুড়িগ্রামে অকারণে বের হওয়া মানুষদের কারাদন্ড, জরিমানা

কুড়িগ্রামে অকারণে বের হওয়া মানুষদের কারাদন্ড, জরিমানা

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে কঠোর লকডাউনের ৬ষ্ঠ দিনেও অকারনে বাইরে বের হওয়া মানুষদের কারাদন্ড ও জরিমানা করা হয়েছে। সরকারের আইন প্রয়োগে সোমবার দিন ব্যাপি জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটের ৪টি টিমের নেতৃত্বে পুলিশ ও বিজিবিকে নিয়ে অভিযান পরিচালনা করা হয়। এসময় সরকারি বিধি নিষেধ অমান্য করে দোকান পাট চালু রাখার অপরাধে ৩টি দোকান সিলগালা, ৭জনকে কারাদন্ড এবং অটোরিক্সা চালক ও মোটর সাইকেল আরোহীসহ অন্যান্যদের নামে ১১৭টি মামলা ও ৬৭ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।
করোনা প্রতিরোধে প্রতিদিন জেলা ম্যাজিষ্ট্রেট ও জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিমের নির্দেশে এ অভিযান অব্যাহত রয়েছে।
অভিযানকালে নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হাসিবুল হাসান জানান, বিধি নিষেধ উপেক্ষা করে বিভিন্ন অজুহাতে মোটর বাাইকসহ বের হয়ে রাস্তা ও হাটবাজারে গণজমায়েত হচ্ছেন অনেকেই। এ কারনেই করোনা সংক্রমণ রোধে সরকারি প্রজ্ঞাপন অনুসারে জেলা প্রশাসনের উদ্যোগে মানুষকে ঘরে রাখতে, সামাজিক দুরত্ব বজায় রাখা ও স্বাস্থ্যবিধি মানতে এ অভিযান অব্যাহত থাকবে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful