আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

রংপুরে জেল-জরিমানা করেও আটকে রাখা যাচ্ছে না মানুষ, অধিকাংশ ব্যবসা প্রতিষ্ঠান খোলা

বুধবার, ৭ জুলাই ২০২১, বিকাল ০৭:৫৩

দেশব্যাপী কঠোর লকডাউনের ৭ম দিনে রংপুর মেট্রোপলিটন এলাকায় সরকার ঘোষিত বিধি-নিষেধ বাস্তবায়নে মেট্রোপলিটন পুলিশের ৬ থানা, ট্রাফিক বিভাগ ও ডিবি'র মোট ২৫ টি টহল টিম এবং বিধি-বহির্ভূতভাবে বিভিন্ন যানবাহনের চলাচল নিয়ন্ত্রণের লক্ষ্যে শহরের গুরুত্বপূর্ণ প্রবেশদ্বার, সড়ক ও স্থানে ২০ টি চেকপোস্ট বসানো হয়েছে। করোনা সংক্রমণ প্রতিরোধে মহানগর এলাকায় যানবাহনের অযাচিত ও অপ্রয়োজনীয় চলাচল নিয়ন্ত্রণে রংপুর মেট্রোপলিটন পুলিশের ৬ থানা ও ট্রাফিক বিভাগ সড়ক পরিবহন আইন বুধবার দুপুর ১ টা পর্যন্ত মোট ৩১ টি মামলা করেছেন। আটক করা হয়েছে ৪ টি যানবাহন এবং মোট জরিমানা করা হয়েছে হয়েছে ৩০ হাজার টাকা।

এছাড়াও জেলা প্রশাসন, সেনাবাহিনীর টহল দল, র‌্যাবের টহল দল এবং বিজিবি টহল দল যৌথভাবে রংপুর মেট্রোপলিটন এলাকায় লকডাউনের বিধি নিষেধ বাস্তবায়নে মোট ৪ টি মোবাইল কোর্ট পরিচালনা করে ৮০০ টাকা টাকা জরিমানা করেন। লকডাউনের বিধি নিষেধ বাস্তবায়নে রংপুর মেট্রোপলিটন এলাকায় সেনাবাহিনীর টহল দল ১ টি, র‌্যাবের এর ১ টি টহল দল, বিজিবির টহল দল ১ টি ও আনসার ব্যাটালিয়নের ১ টি টহল দল কাজ করছে।

মন্তব্য করুন


 

Link copied