Templates by BIGtheme NET
আজ- সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১ ::৫ আশ্বিন ১৪২৮ :: সময়- ৫ : ৪৯ অপরাহ্ন
Home / নীলফামারী / ঊর্ধ্বমুখী সংক্রমনে নীলফামারীতে আরও ১ জনের মৃত্যু॥ ৬ চীনা নাগরিক সহ আক্রান্ত ৯৩ জন

ঊর্ধ্বমুখী সংক্রমনে নীলফামারীতে আরও ১ জনের মৃত্যু॥ ৬ চীনা নাগরিক সহ আক্রান্ত ৯৩ জন

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীর ছয় উপজেলা যেন করোনা সংক্রমনে হটস্পট হতে শুরু করেছে। ৩৬৩ জন আক্রান্তদের মধ্যে ৩২ জন সুস্থ্য হলেও গত গত ২৪ ঘন্টায় আরও ১ জনের মৃত্যু ও ৯৩ জন নতুন করে সংক্রমন হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে ৪১৯ জন। আজ বৃহস্পতিবার(৮ জুলাই/২০২১) দুপুর ১টায় নীলফামারী সিভিল সার্জন ডাঃ সার্জন ডা. জাহাঙ্গীর কবির বিষয়টি নিশ্চিত করেন।
সুত্র মতে নতুন করে সংক্রমনের মধ্যে জেলা শহরের কলেজ সড়কের ভাষা সৈনিক সমেলা রহমান (৮৩), উত্তরা ইপিজেডের ৬ জন চীনা নাগরিক ও ৪ বছরের এক শিশু সহ ৯৩ জন রয়েছে। ২৪ ঘন্টায় নমুনা পরীক্ষা করা হয়েছিল ৫৩৬ জনের। সংক্রমনের গড় হার ১৭.৩৫।
এদিকে জেলার ডোমার উপজেলার সীমান্তবর্তী উত্তর আমবাড়ি প্রামানিকপাড়ার রমজান আলী করোন উপসর্গ নিয়ে প্রথমে ডোমার হাসপাতালে ও পরে শ্বাসকষ্ট নিয়ে রংপুর করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি হন। নমুনায় তার পজেটিভ আসলে গতকাল বুধবার(৭ জুলাই) সন্ধ্যায় মৃত্যুবরণ করে।
অপরদিকে দিন দিন এ জেলায় করোনার ভয়াল থাবায় পরিস্থিতি বেসামাল হয়ে উঠছে। শহর থেকে গ্রাম পর্যন্ত এখন প্রতি ঘরে ঘরে শুরু হয়েছে জ্বর সর্দি কাশি ও গলা ও শরীর ব্যথা। যা সকলের মনে হতাশা আর সন্দিহীনতা সৃষ্টি করেছে। নমুনা টেস্টে শিশুরাও বাদ যাচ্ছেনা সংক্রমনে। গত ৭দিনে জেলায় ১০ শিশু করোনায় আক্রান্ত হয়েছে।
জেলা সিভিল সার্জন কার্যালয়ের সূত্র মতে, বর্তমানে জেলায় ৪১৯ জন করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে। এরমধ্যে জেলার জেনারেল হাসপাতালে ৩৪ জন, সৈয়দপুর উপজেলা হাসপাতালে ৭ জন, ডোমার উপজেলা হাসপাতালে ১ জন, হোম কোয়ারাইটেনে রয়েছে ৩৬০ জন ও রংপুর মেডিকেলে স্থানান্তরিত করা হয় ১৭ জনকে। এ পর্যন্ত জেলায় মৃত্যু বরন করেছে ৩৯ জন। এর মধ্যে চলতি জুলাই মাসে চারজনের মৃত্যু হলো।

 

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful