আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

ঠাকুরগাঁওয়ে হোটেল শ্রমিকদের বিক্ষোভ ও মানববন্ধন

সোমবার, ১২ জুলাই ২০২১, দুপুর ০৩:৪০

সোমবার সকালে ঠাকুরগাঁও চৌরাস্তায় ত্রানের দাবিতে ঘন্টাব্যাপী মানববন্ধন করেন হোটেল শ্রমিকরা।

এ সময় উপস্থিত ছিলেন হোটেল শ্রমিক রেস্তোরাঁর সভাপতি জয়নাল, সাধারণ সম্পাদক কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা সহ অন্যান্যরা।

এসময়ের হোটেল রেস্তোরার শ্রমিক নেতারা বলেন, মহামারী করোনাভাইরাস এর কারণে আমাদের ঠাকুরগাঁও শহরের হোটেল রেস্তোরাঁ সহ দোকানপাট বন্ধ তাই আমরা দীর্ঘদিন থেকে মানবেতর জীবনযাপন করছি। আমরা শ্রমিক দিন আনি দিন খাই আমাদের খোঁজ খবর কেউ নেয় না । সামনে ঈদ কিভাবে চলবে আমাদের সংসার, সন্তানদের নিয়ে কিভাবে ঈদ করবো আমরা?

পরে বিক্ষোভ-মানববন্ধন চলাকালীন ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহবুবুর রহমান এর পক্ষ থেকে সদর সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহাগ সেখানে উপস্থিত হন।

শ্রমিকদের কথা শুনে তিনি সেখানেই সকলের তালিকা করে। এরপর শ্রমিকদের সামাজিক দূরত্ব বজায় রেখে মঙ্গলবার সকালে শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়ামে আসার জন্য বলেন।

সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহাগ বলেন, আমরা প্রতিনিয়ত মাঠ পর্যায়ে মনিটরিং করছি। এখন পর্যন্ত আমরা বিভিন্ন শ্রমিক সংগঠনের সদস্য সহ সাধারণ অসহায় মানুষকে ত্রাণ দিয়েছি। এই শ্রমিক গুলোর তালিকা করা হয়েছে। কাল সকালে আমরা তাদেরকে ত্রাণ দিব।

মন্তব্য করুন


 

Link copied