Templates by BIGtheme NET
আজ- সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১ ::৫ আশ্বিন ১৪২৮ :: সময়- ২ : ৫০ পুর্বাহ্ন
Home / রংপুর বিভাগ / লালমনিরহাটে লকডাউনে বিয়ের আয়োজন, বর ও কনেপক্ষকে জরিমানা

লালমনিরহাটে লকডাউনে বিয়ের আয়োজন, বর ও কনেপক্ষকে জরিমানা

লালমনিরহাট প্রতিনিধি: ঈদুল আজহার পর সরকারঘোষিত কঠোর লকডাউনের (বিধিনিষেধ) প্রথম দিনে লালমনিরহাটের আদিতমারীতে বিয়ের আয়োজন করায় বর ও কনেপক্ষকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শুক্রবার(২৩ জুলাই) বিকেলে উপজেলা সদরের ব্র্যাক ব্যাংক এলাকায় এ জরিমানা আদায় করেন আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মুহাম্মদ মনসুর উদ্দিন।

উপজেলা প্রশাসন জানায়, করোনাভাইরাসের সংক্রমণরোধে সরকারি নির্দেশনায় আজ (শুক্রবার) সকাল থেকে ফের ১৪ দিনের কঠোর বিধিনিষেধ আরোপ করা হয়েছে। এ বিধিনিষেধ চলবে আগামী ৫ আগস্ট পর্যন্ত। কিন্তু এরই মধ্যে উপজেলা সদরের ব্র্যাক ব্যাংক এলাকার নুর আলম সরকারের এ বিধি নিষেধ অমান্য করে মহা ধুমধামে মেয়ের বিয়ের আয়োজনে শত শত মানুষের আপ্যায়ন চলছিল। এমন একটি গোপন খবরে থানা পুলিশ নিয়ে ওই বাড়িতে অভিযান চালিয়ে জনসমাবেশ ভেঙে দিয়ে আয়োজকের ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মুহাম্মদ মনসুর উদ্দিন জানান, লকডাউন চলাকালে বিবাহসহ সকল সামাজিক, রাজনৈতিক ও ধর্মীয় অনুষ্ঠান বন্ধ রাখতে বলা হয়েছে। কিন্তু তারা বিধি নিষেধ অমান্য করে মহা ধুমধামে মেয়ের বিয়ের আয়োজনে শত শত মানুষের আপ্যায়ন করেন। তাই তাদেরসহ প্রতিবেশীদের সর্তক করে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful