আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: কমলো সোনার দাম       রংপুরের আলু যাচ্ছে এশিয়ার বিভিন্ন দেশে       গ্রাহকের ৫০ লাখ টাকা নিয়ে উধাও পোস্টমাস্টার!       চার ঘণ্টা পর উত্তরবঙ্গের সাথে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন      

 width=
 

রংপুর মেডিকেলে অক্সিজেন সিলিন্ডার পাচারের অভিযোগে গ্রেফতার ৬ জন জেল হাজতে

শনিবার, ২৪ জুলাই ২০২১, রাত ০৮:১৬

রংপুর মেট্রোপলিটন কোতয়ালী থানার ওসি আব্দুর রশিদ বলেন, মেডিকেল কলেজ হাসপাতাল থেকে শুক্রবার সন্ধ্যায় দিনাজপুর সদরের আবুল কাশেমের ছেলে জহুরুল ইসলাম (৪৩), আসমত ফকিরের ছেলে আবুল কাশেম (৪৭), আইনুল হকের ছেলে সুজন হোসেন (২৯), চালকের সহযোগি দুলু রাম রায়ের ছেলে আশিক রায় (১৮), সুরুজ জামানের ছেলে সাইদ হাসান (২৯), আব্দুল গফুরের ছেলে সাইফুল ইসলামকে (৩৪) গ্রেফতার করে ৩টি ট্রাকসহ তাদের কোতয়ালী থানায় নেয়া হয়। সেখানে তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়েছে। রাতে হাসপাতাল কর্তৃপক্ষ তাদের বিরুদ্ধে মামলা করেছে। মামলাটি আমরা গুরুত্ব সহকারে দেখছি। এ ঘটনায় কেউ ছাড় পাবে না।

উল্লেখ্য, শুক্রবার বাদ জুমা রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকার মহাখালীতে অক্সিজেন নিয়ে যাওয়ার জন্য ৩টি ট্রাক নিয়ে ৩ জন গাড়ি চালক ও তার সহযোগি হাসপাতালে আসে। হাসপাতাল কর্মচারীদের সন্দেহ হলে তাদের আটক করে পুলিশে খবর দেয় তারা। পুলিশ হাসপাতালে এসে গাড়ির চালক ও সহযোগিদের গ্রেফতার করে থানায় নিয়ে যায়।

মন্তব্য করুন


 

Link copied