আর্কাইভ  মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪ ● ৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   মঙ্গলবার ● ১৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরের আলু যাচ্ছে এশিয়ার বিভিন্ন দেশে       গ্রাহকের ৫০ লাখ টাকা নিয়ে উধাও পোস্টমাস্টার!       চার ঘণ্টা পর উত্তরবঙ্গের সাথে ঢাকার ট্রেন চলাচল স্বাভাবিক       ঢাকার সঙ্গে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বিচ্ছিন্ন       রংপুরে মিস্টি ও সেমাই কারখানায় ৫০ হাজার টাকা জরিমানা      

 width=
 

লালমনিরহাটে করোনায় মারা গেলেন ইউনিয়ন পরিষদের সচিব

রবিবার, ২৫ জুলাই ২০২১, দুপুর ১২:৩০

রোববার (২৫জুলাই) সকাল ১১টার দিকে উপজেলার চলবলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজু নিশ্চিত করেছেন। এর আগে ভোরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ইউনিয়ন পরিষদের সচিব ওবায়দুল হকের বাড়ি লালমনিরহাট সদর উপজেলার হারাটি ইউনিয়নে। তিনি প্রায় এক বছর থেকে ওই ইউনিয়নে সচিব হিসাবে দায়িত্ব পালন করছেন।

চলবলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান মিজু বলেন, গত মঙ্গলবার (৬জুলাই) অসুস্থ হয়ে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি হন। পরে সেখানে তার শরীরের অবস্থা অবনিতি হলে সেখানকার চিকিৎসকরা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানে চিকিৎসা চলাকালীন করোনা উপসর্গ দেখা দিয়ে রোববার ভোরে তিনি মারা যান।

লালমনিরহাট সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায় বলেন, হাসপাতালে থাকাকালিন তার শরীরে করোনা উপসর্গ ছিল। তিনি আরো বলেন, সবাই সর্তক হয়ে চলাচল করতে হবে। না হলে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ার আশংকা রয়েছে। প্রয়োজন ছাড়া ঘরের বাহরে না যাওয়ার পরামর্শ দেন তিনি।

মন্তব্য করুন


 

Link copied