আর্কাইভ  মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪ ● ৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   মঙ্গলবার ● ১৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: বাস-পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত       উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল        ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ডোমার ও ডিমলায় মনোনয়ন জমা দিলেন ৩৫ জন       নীলফামারীতে বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে গণধর্ষন -গ্রেপ্তার ৬       বেরোবি শিক্ষার্থী আফ্রিদি ফিরবে লাশ হয়ে      

 width=
 

রংপুুর বিভাগে একদিনে ১৮ জনের মৃত্যু

রবিবার, ১ আগস্ট ২০২১, দুপুর ০২:৫৪

এরমধ্যে রংপুরে ৬ জন, পঞ্চগড়ে ১, নীলফামারীতে ১, কুড়িগ্রামে ১, ঠাকুরগাঁওয়ে ৬, দিনাজপুররে ২ ও গাইবান্ধায় ১ জন করে রয়েছেন। এ নিয়ে বিভাগে এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ৯৩৬ জনের। এছাড়া গত ২৪ ঘন্টায় ২২৪০ জনের নমুনা পরীক্ষা করে করোনা আক্রান্ত বলে শনাক্ত হয়েছে ৬৭৯ জন।

রোববার (১ আগস্ট) দুপুরে বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মো. মোতাহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনাক্ত বিবেচনায় আক্রান্তের হার ৩০.৩১ শতাংশ। এরমধ্যে রংপুর ১৫৬ ( আক্রান্তের হার ৪০.০৩ শতাংশ), পঞ্চগড় ৬৩ (আক্রান্তের হার ৩০.৮৮ শতাংশ), নীলফামারী ৮০ (আক্রান্তের হার ২৫.৫৬ শতাংশ), লালমনিরহাট ৩৮ (আক্রান্তের হার ২৯.০১ শতাংশ), কুড়িগ্রাম ৯০ (আক্রান্তের হার ৩৫.১৬ শতাংশ), ঠাকুরগাঁও ১০৭ (আক্রান্তের হার ৩৪.৮৫ শতাংশ), দিনাজপুর ৯৪ (আক্রান্তের হার ২৩.০৪ শতাংশ) এবং গাইবান্ধা ৫১ (আক্রান্তের হার ২১.৭৯ শতাংশ)।

করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে স্বাস্থবিধি ও সরকারি নির্দেশনা মেনে চলাচলের জন্য সকলের প্রতি অনুরোধ জানান এই স্বাস্থ্য কর্মকর্তা।

মন্তব্য করুন


 

Link copied