আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

লালমনিরহাটে নামাজ পড়তে গিয়ে ভ্যান হারিয়ে না খেয়ে দিনাতিপাত

রবিবার, ১ আগস্ট ২০২১, রাত ০৮:৪৫

তিনি জানান, গত শুক্রবার (৩০ জুলাই) অটোভ্যান নিয়ে উপজেলার বড়খাতা কেরামতিয়া বড় মসজিদে (ভাঙ্গা মসজিদ) নামাজ পড়াতে গেলে তার ভ্যানটি চুরি হয়। কিন্তু অনেক খোঁজা-খুজি করলেও আর ফিরে পাননি ভ্যানটি। এ ঘটনায় রোববার ( ১ আগস্ট) দুপুরে ভ্যান চালক মঈনুল ইসলাম থানায় লিখিত দিয়ে অভিযোগ করেন।

ভুক্তভোগী মঈনুল ইসলাম উপজেলার বড়খাতা ইউনিয়নের পূর্ব সাড়ডুবি গ্রামের মৃত আঃ জলিলের ছেলে।

জানাগেছে, ৯ সদস্যের পরিবার মঈনুল ইসলামের। ৪শতকের বসত ভিটে ছাড়া কোন জমি নেই তার। এনজিও থেকে ঋণ নিয়ে কেনা অটো ভ্যানের আয়ে চলে সংসার। গত শুক্রবার (৩০ জুলাই) অটোভ্যান নিয়ে উপজেলার বড়খাতা কেরামতিয়া বড়মসজিদে (ভাঙ্গা মসজিদ) নামাজ পড়তে যায় সে। আর সেখান থেকে ভ্যানটি চুরি হয়।

ভ্যান চালক মঈনুল ইসলাম বলেন, ব্র্যাক এনজিও থেকে ৩০ হাজার টাকা নিয়ে অটো ভ্যানটি কিনেন। অটো ভ্যান চালিয়ে যা পেতেন তা দিয়ে কিস্তি দিতেন ও সংসার চালাতেন। এখন সেটাও নাই বলে কান্নায় ভেঙে পড়েন।

স্থানীয় ইউপি সদস্য মাসুম আলী বলেন, মঈনুল অত্যান্ত গরীব। ভ্যান চালিয়ে সে তার সংসার চালায়। শুনেছি তার উপার্জনের একমাত্র সম্বল অটোভ্যানটি হারিয়ে গেছে। এ বিষয়ে সমাজের বৃত্তবানদের দৃষ্টি আকর্ষন করছি।

এ বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরশাদুল আলম বলেন, ওই ব্যাক্তি থানায় এসে অবগত করেছেন। আমরা ভ্যানটি উদ্ধারের চেষ্টা করছি।

মন্তব্য করুন


 

Link copied