আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

গাইবান্ধায় এক রশিতে দুই যুবকের ঝুলন্ত মরদেহ

বৃহস্পতিবার, ১২ আগস্ট ২০২১, দুপুর ১১:২৬

বৃহস্পতিবার (১২ আগস্ট) সকালে সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের পশ্চিম পেয়ারাপুর গ্রামের ঘাটালের ভিটা নামক স্থান থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, সদরের বাদিয়াখালী ইউনিয়নের চুনিয়াকান্দি গ্রামের মৃত রামনাল চন্দ্রের ছেলে মৃণাল চন্দ্র দাস (২৪) ও একই ইউনিয়নের পাঠানডাঙ্গা মাঝি পাড়া গ্রামের মিঠা সাধু দাসের ছেলে সুমন চন্দ্র দাস(২৩)। তারা সম্পর্কে দুই বন্ধু এলাকায় মাছের ব্যবসা করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে জমি দেখতে এসে ঘাটালের ভিটা নামক স্থানে স্থানীয় কয়েকজন ব্যক্তি গলায় ফাঁস দেওয়া অবস্থায় তাদের দেখতে পান। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ দুটি উদ্ধার করে।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আব্দুর রউফ জানান, এক রশিতে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দুই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে একটি ব্যাগ, ছুরি, কাঁচি, দুটি মাস্ক ও রুমাল উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে তাদের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়না তদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

মন্তব্য করুন


 

Link copied