আর্কাইভ  রবিবার ● ৫ ডিসেম্বর ২০২১ ● ২১ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   রবিবার ● ৫ ডিসেম্বর ২০২১

কোয়ারেন্টাইনে পরীমনি

শুক্রবার, ১৩ আগস্ট ২০২১, রাত ০৯:১৯

শুক্রবার (১৩ আগস্ট) আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিলে সন্ধ্যা ৭টার দিকে প্রিজন ভ্যানে করে তাকে কারাগারে নেওয়া হয়।

কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের জেল সুপার (অতিরিক্ত দায়িত্ব) আব্দুল জলিল জানান, পরীমনিকে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের রজনীগন্ধা ভবনে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। ডিভিশনপ্রাপ্ত না হওয়ায় কোয়ারেন্টাইন শেষে তাকে বিচারাধীন অন্য সাধারণ বন্দিদের সঙ্গেই রাখা হবে। এর আগে দ্বিতীয় দফায় দুই দিনের রিমান্ড শেষে শুক্রবার দুপুরে পরীমনিকে আদালতে হাজির করে সিআইডি। বিকেল ৩টার দিকে মামলার শুনানি শেষে পরীমনির জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডল।

গত ৪ আগস্ট পরীমনির বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাব। দীর্ঘ অভিযানে তার বাসা থেকে মাদক উদ্ধারের কথা জানায় র‌্যাব। এ ঘটনায় ৫ আগস্ট বনানী থানায় মাদক আইনে মামলা করা হয় পরীর বিরুদ্ধে। ওইদিনই সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয় পরীমনিকে। তার চার দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। পরে মঙ্গলবার (১০ আগস্ট) ফের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবব্রত বিশ্বাস।

মন্তব্য করুন


Link copied