আর্কাইভ  শনিবার ● ২৭ নভেম্বর ২০২১ ● ১৩ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   শনিবার ● ২৭ নভেম্বর ২০২১

তেঁতুলিয়ায় বিষপান করে গৃহবধূ আত্মহত্যা

মঙ্গলবার, ১৭ আগস্ট ২০২১, রাত ০৮:১৮

গত রোববার (১৫ আগস্ট) বিকেলে বিষপান করলেও চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১৬ আগস্ট) রাতে মৃত্যুবরণ করে সে। মঙ্গলবার (১৭ আগস্ট) খবর পেয়ে থানা পুলিশ ওই নারীর মরদেহের প্রাথমিক সূরতহাল শেষে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।
জানা গেছে, মৃত সালেহা বেগম তিরনই ইউনিয়নের প্রধানপাড়া গ্রামের তসিরুল ইসলামের স্ত্রী। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত রোববার (১৫ আগস্ট) বিকেলে স্বামীর বাড়িতে ফসলী জমির জন্য ব্যাবহৃত ঘাস মারা বিষ পান করে সালেহা। দ্রুত পরিবারের লোকজন স্থানীয়দের সহযোগীতায় তাকে উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।
একদিন পর সোমবার (১৬ আগস্ট) রাতে তার অবস্থা কিছুটা গুরুত্বর হওয়ায় চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য পঞ্চগড়ে রেফার্ট করলে পথি মধ্যেই তার মৃত্যু হয়। পরে মরদেহটি বাড়িতে নিলে মঙ্গলবার সকালে খবর পেয়ে বাড়িতে গিয়ে মরদেহের প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়। এদিকে স্থানীয়রা জানিয়েছেন যে কিছুটা মানসিক রোগে ভূগছিলেন সালেহা।
তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েক মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহের ময়নাতন্তের রিপোর্ট হাতে আসলে মৃত্যুর কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় একটি অপ-মৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন


Link copied