আর্কাইভ  শনিবার ● ২৭ নভেম্বর ২০২১ ● ১৩ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   শনিবার ● ২৭ নভেম্বর ২০২১

পঞ্চগড়ে তিন ফিলিং স্টেশনকে জরিমানা

মঙ্গলবার, ১৭ আগস্ট ২০২১, রাত ১০:৩০

মঙ্গলবার (১৭ আগস্ট) বিকেলে ভ্রাম্যমান আদালতের বিচারক ও জেলা প্রশাসক কার্য্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মাসুদুল হক তিনটি পেট্রোল পাম্পে ৫৪ হাজার টাকা জরিমানা করেন। এ সময় বিএসটিআই রংপুর এর পরিদর্শক কামরুল পলাশ ও সদর থানা পুলিশের সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিল।

ভ্রাম্যমান আদালত সুত্রে জানাযায়, পঞ্চগড় সদর এলাকায় অবস্থিত করতোয়া ফিলিং স্টেশনে বিএসটিআইয়ের ওজন পরিমাপক যন্ত্রে ডিজেল কম দেওয়ার কারনে ওজন ও পরিমাপ মানদন্ড আইন ২০১৮ লঙ্ঘনের দায়ে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও সুবাহানাকা ফিলিং স্টেশন এবং মৈত্রি ফিলিং স্টেশনে প্রয়োজনীয় হাল নিবন্ধন প্রদর্শনে ব্যার্থ হওয়ায় যথাক্রমে আট হাজার ও ছয় হাজার টাকা জরিমানা করা হয়। একই সাথে পেট্রোলপাম্পের মালিকদেরকে ভবিষ্যৎ ডিজেল পেট্রোল ও অকটেন পরিমানে কম না দিতে সতর্ক করা হয়।

ম্যাজিস্ট্রেট মাসুদুল হক জানান, পঞ্চগড় জেলা প্রশাসক জহুরুল ইসলামের নির্দেশনা ও ত্বত্তাবধানে জেলার বিভিন্ন পেট্রোল পাম্পে সঠিক পরিমানে ডিজেল, পেট্রোল ও অকটেন বিক্রয় হচ্ছে কি না তা তদারকির জন্য এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। আগামিতে পর্যায়ক্রমে জেলার সকল পেট্রোল পাম্পে ভ্রম্যমান আদালত পরিচালনা করা হবে।

মন্তব্য করুন


Link copied