আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

কুড়িগ্রামে একই রাতে একটি গ্রামের পাঁচটি বাড়ীতে চুরি

বৃহস্পতিবার, ১৯ আগস্ট ২০২১, দুপুর ১২:৪৭

বুধবার (১৮ আগষ্ট ) গভীর রাতে উপজেলার রায়গঞ্জ ইউনিয়নের রতনপুর নড়সিনডাংগা গ্রামে চুরির এ ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১৯ আগষ্ট ) সকাল সাড়ে নয়টায় এতথ্য জানান, রায়গঞ্জ ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য জরিনা বেগমের স্বামী রুহুল আমিন।

রুহুল আমিন ও স্থানীয়রা জানান, বুধবার রাতে রায়গঞ্জ ইউনিয়নের রতনপুর নড়সিনডাংগা গ্রামের মানুষজন ঘুমিয়ে পড়লে গভীর রাতে চোরেরা ওই গ্রামে প্রবেশ করে। এসময় চোরেরা রতনপুর নড়সিনডাংগা গ্রামের পাঁচটি বাড়ীতে ঘরের সিঁধ কাটে। ওই গ্রামের মানিক মিয়ার বাড়ী থেকে একটি এ্যান্ড্রয়েড মোবাইল, কাপড় চোপড়, নগদ ২ হাজার ৫শ টাকা, একাব্বর আলীর বাড়ি থেকে নগদ ৩ হাজার ৫শ টাকা, একটি বাটন মোবাইল, গাজী রহমানের বাড়ী থেকে নগদ ১ হাজার ২শ টাকা, একটি বাটন মোবাইল, আওলাদ হোসেনের বাড়ী থেকে ৬শ টাকা ও একটি বাটন মোবাইল ও মিজানুর রহমানের বাড়ী থেকে একটি বাটন মোবাইল সহ কাপড় চোপড় চুরি করে নিয়ে পালিয়ে যায়। পরে সকালে ঘুম থেকে উঠে মোবাইল ফোন না পেয়ে ও ঘরের সিঁধ কেটে চুরির নমুনা দেখতে পান চুরি যাওয়া বাড়ীর লোকজন। এতে চুরি যাওয়া বাড়ী গুলির লোকজন চিৎকার দিলে লোকজনের সমাগম ঘটে। একই রাতে একটি গ্রামের পাঁচটি বাড়ী চুরি যাওয়ার ঘটনায় এলাকা জুড়ে তোলপাড়ের সৃষ্টি হয়েছে। এরকম চুরির ঘটনায় গ্রামবাসীর মাঝে আতঙ্ক বিরাজ করছে। ধারণা করা হচ্ছে, এটি সঙ্গবদ্ধ চোর চক্রের কাজ।

এবিষয়ে নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবিউল হাসান বলেন, এখন পর্যন্ত ওই গ্রামের একটি বাড়ীতে চুরির খবর পেয়েছি। বাকী গুলির খোঁজ খবর নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন


 

Link copied