আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুরে ট্রাক্টর চাপায় পিষ্ট হয়ে ৪ বছরের শিশু নিহত       রংপুর বিভাগ থেকে ২০ বছরে ২ লাখ ২৭ হাজার কর্মী বিদেশ গেছেন       দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার      

 width=
 

জাতীয় পার্টি সরকার ক্ষমতা থেকে সরে যাওয়ার পর দেশে সুশাসন নেই- রংপুরে জাপা চেয়ারম্যান

শনিবার, ২১ আগস্ট ২০২১, রাত ১০:০৭

শনিবার বিকেলে রংপুর সেন্ট্রাল রোডস্থ জাতীয় পার্টির দলীয় কার্যালয়ে জেলা ও মহানগর জাতীয় পার্টির উদ্যোগে মতবিনিময় ও কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, জাতীয় পার্টি সরকার ক্ষমতা থেকে সরে যাওয়ার পর দেশে সুশাসন নেই। সুশাসনের অভাবে মানুষ নির্যাতিত, নিঃস্পেষিত হচ্ছে। আইনের শাসন ও প্রয়োগ সঠিকভাবে হচ্ছে না। তাই ন্যায় বিচার ভিত্তিক সমাজ ব্যবস্থা আমরা নিশ্চিত করতে পারছি না।

জিএম কাদের আরও বলেন, রংপুরের মাটি ও মানুষের নেতা হিসেবে মোস্তফা প্রমাণিত হয়েছে। তাই আগামী নির্বাচনে বর্তমান মেয়র মহানগর সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফাকে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে ঘোষণা করলাম। সকলের প্রতি আমার নির্দেশ যে যেখানে থাকবেন সমস্ত ভেদাভেদ ভূলে গিয়ে মোস্তফার জন্য কাজ করবেন। নির্বাচনে কারচুপি করা হলে আমরা বরদাস্ত করবো না। কোন রকম ছাড় দিবো না। জাতীয় পার্টি তার সর্বোচ্চ শক্তি দিয়ে ন্যায় ছিনিয়ে আনবে। আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হলে তা কঠিন হাতে প্রতিহত করবো বলে আমরা শপথ নিলাম। এ সময় স্থানীয় নেতৃবৃন্দরা জিএম কাদেরকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী ঘোষণা করেন।

কর্মীসভায় উপস্থিত ছিলেন, সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির আহমেদ, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, জাতীয় যুব সংহতি, মহানগর, রংপুর সভাপতি শাহীন হোসেন জাকির সহ জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দরা।

মন্তব্য করুন


 

Link copied