আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

পঞ্চগড়ে রেল স্টেশন এলাকায় ব্রাহ্মণবাড়িয়া থেকে আসা শিশু উদ্ধার

রবিবার, ২২ আগস্ট ২০২১, দুপুর ০৪:৪৪

শনিবার (২১ আগস্ট) দিনগত রাতে পঞ্চগড় সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের স্টেশন এলাকার সিএমবি রাস্তার সামনেথেকে স্থানীয় গালামাল ব্যবসায়ী মাসুদের সহযোগিতায় শিশুটিকে উদ্ধার করে পুলিশ।

শিশুটির ভাষ্য মতে জানা গেছে সে ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানার আমতলী চান্দুরা এলাকার আজাদ আলীর ছেলে। মায়ের নাম লায়লা বেগম। দুই ভাই এক বোনের বড় সে। ছোট ভাইয়ের নাম ইসমাইল (৩) ও বোনের নাম দিরা মনি (৫)। চাচার নাম দুলু ও চাচাতো ভাই বোনের নাম মিম, আকাশ। এছাড়া অন্য কিছু বলতে পারছে না ঐ শিশুটি।

গালামাল ব্যবসায়ী মাসুদ বলেন, শিশুটি শনিবার রাত দশটার পর সিএমবি রাস্তার সামনে কান্না করছিল। দোকান থেকে শিশুদের কান্নার আওয়াজ পেয়ে কাছে গিয়ে জানতে পারি সে ট্রেনে করে ব্রাহ্মণবাড়িয়া থেকে পঞ্চগড়ে এসেছে। পরে তাকে বাড়িতে নিয়ে গিয়ে রাতের খাওয়া-দাওয়া করানো হয়। তাকে জিজ্ঞেস করলে তার নাম নিরব বলে জানায়। বেশি কিছু বলতে না পারায় স্থানীয় সময় টেলিভিশনের সাংবাদিক আবদুর রহিমকে জানালে তিনার অসহযোগিতায় থানা পুলিশকে খবর দেওয়া হয়। খবর পেয়ে পুলিশ ধাক্কামারা ইউনিয়ন পরিষদের সামনে থেকে শিশুটিকে উদ্ধার করে থানায় নেয়া হয়।

পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিয়া পিপএম বলেন, শিশুটির বাবা মাকে ফিরিয়ে পেতে প্রতিটি থানায় মেসেজ দেয়া হচ্ছে। একই সাথে শিশুটির দেয়া তথ্যমতে ওই এলাকায় খোজ খবর নেয়া হচ্ছে। আপাতত শিশুটিকে নিরাপদ হেফাজতে রাখা হচ্ছে।

মন্তব্য করুন


 

Link copied