আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

ঠাকুরগাঁওয়ে চব্বিশ ঘন্টার মধ্যে জামিন মুক্ত সেই ইউপি সদস্য

মঙ্গলবার, ২৪ আগস্ট ২০২১, সকাল ০৯:১১

সোমবার বিকেলে জেলা কারাগার থেকে বেড়িয়ে আসলে দলের নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে বরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র আঞ্জুমান আরা বন্যা, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি দ্রোপদী দেবী আগরওয়ালাসহ অনেকে।

এসময় রুবি আক্তার বলেন, এলাকার অসহায় পরিবারের তিনজনকে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের ঘরে থাকতে দেই। হঠাৎ চেয়ারম্যানের নির্দেশে বেশকিছু লোকজন এসে তাদের ঘর থেকে বের করে দেয়া হলে ঘটনাস্থলে পৌছাই এবং অসহায়দের কান্না দেখে বিষয়টি সহ্য করতে পারিনি। তাৎক্ষনিক স্থানীয় সাংবাদিকদের কাছে প্রকল্পের ঘর বরাদ্দের নামে অর্থ লেনদেনের কথা জানিয়ে দেই। আর সেই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে প্রকল্প সংশ্লিষ্ঠরা ক্ষিপ্ত হয়ে আমাকে ফাঁসিয়েছে। আমি সত্য ঘটনা উদঘাটনে স্থানীয় প্রশাসন ও মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষে কামনা করছি।

জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি দ্রোপদী দেবী আগরওয়ালা জানান, ইউপি সদস্য রুবি আক্তার প্রতিবাদী নারী। সে অসহায়দের উপকার করেছে। আমরা আজ তাকে ফুল দিয়ে বরণ করেছি জেলা কারাগারের সামনে থেকে। তার কোন দোষ ছিল না।

উল্লেখ্য, উল্টো ঘর দখলের অভিযোগে ইউপি সদস্য রুবি আক্তারকে গত রোববার দুপুরে সদর উপজেলার চিলারং ইউনিয়নের আলাদিহাটের ধনিবস্তি গুচ্ছগ্রাম থেকে আটক করে পুলিশ। পরে তার বিরুদ্ধে মামলা হলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়। অন্যদিকে সদর উপজেলার চিলারং ইউনিয়নের আলাদিহাট ধনিবস্তি গুচ্ছগ্রামে ঘর বরাদ্দে সংশ্লিস্ট চেয়ারম্যান ও মেম্বার অর্থ হাতিয়ে নিয়েছে এমন অভিযোগ তুলেন ওই নারী ইউপি সদস্য। এ সংক্রান্ত একটি ভিডিও ভাইরাল হওয়ার পরদিন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে ওই নারী সদস্যকে আটক করে পুলিশ।

মন্তব্য করুন


 

Link copied