আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

কুড়িগ্রাম  সদরে স্কুল ব্যাগে মিললো ১৮ কেজি গাঁজা!

রবিবার, ৫ সেপ্টেম্বর ২০২১, রাত ০৮:৩৫

আটককৃত ব্যাক্তি কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলার অনন্তপুর মুলভীটারী এলাকার মােঃ গােলজার রহমানের পুত্র রফিকুল ইসলাম অপু (২৬)।
পুলিশ জানায়, রবিবার (ভোরে মাদক পাচারের গোপন সংবাদের ভিত্তিতে কুড়িগ্রাম সদরের পৌর এলাকার ধরলা চেকপোস্ট পয়েন্টে অবস্থান নেয় পুলিশ। এরপর সকাল ছয়টার দিকে কুড়িগ্রাম অভিমুখে আসা দুটি মোটরসাইকেলকে দেখে পুলিশের দেখে সন্দেহ হলে পুলিশ তাদের থামতে বলে। পরিস্থিতি বুঝতে পেরে মোটরসাইকেল এবং ৩ টি স্কুলব্যাগ ফেলে পালানোর চেষ্টা করে মাদক পাচারকারীরা। তবে তাদের মধ্যে একজনকে আটক করতে সক্ষম হয় পুলিশ।
এরপর আটককৃত ব্যক্তির সাথে থাকা স্কুল ব্যাগ ও পলাতক ব্যক্তিদের ফেলে যাওয়া ০২ টি স্কুল ব্যাগ ও মটর সাইকেল দুটি তল্লাশীকালে ধৃত ব্যক্তির সাথে থাকা একটি কালাে রঙ্গের স্কুল ব্যাগের ভিতরে পলিথিন দ্বারা বিশেষ কায়দায় মােড়ানাে ০১ টি গাঁজার প্যাকেট ও পলাতক ব্যক্তিদের ফেলে যাওয়া স্কুল ব্যাগ দুটির ভিতর পলিথিন দ্বারা বিশেষ কায়দায় মােড়ানাে ০২ টি গাঁজার প্যাকেট সর্ব মােট ০৩ টি গাঁজার প্যাকেটে মোট প্রায় ১৮ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। এর পাশাপাশি গাঁজা পরিবহনে ব্যবহৃত দুটি মোটরসাইকেল জব্দ করা হয়।
সদর থানা পুলিশের ওসি(তদন্ত) গোলাম মর্তুজা, এস আই প্রলয় বর্মা সহ পুলিশ একটি দল এই অভিযানে অংশ নেয়।
কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার জানান, আটককৃত ব্যক্তির বিরুদ্ধে এর আগেও একাধিক মামলা রয়েছে। তার বিরুদ্ধে নতুন করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। রবিবার বিকেলে তাকে কুড়িগ্রাম জেলা কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

মন্তব্য করুন


 

Link copied