Templates by BIGtheme NET
আজ- বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১ ::৬ কার্তিক ১৪২৮ :: সময়- ৮ : ৪৭ পুর্বাহ্ন
Home / কুড়িগ্রাম / চিলমারীতে উপ নির্বাচনে যুবলীগ সভাপতি জামান বিজয়ী
https://www.uttorbangla.com/wp-content/uploads/PMBA-1.jpg

চিলমারীতে উপ নির্বাচনে যুবলীগ সভাপতি জামান বিজয়ী

প্রহলাদ মন্ডল সৈকত, কুড়িগ্রাম: কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলার ভাইস চেয়ারম্যান পদে শান্তিপূর্ণ ভাবে উপ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সকাল ৮ টা থেকে শুরু হয়ে বিরতীহিন ভাবে বিকেল ৪টা পযন্ত একটানা ভোট গ্রহণ করা হলেও ভোটারের উপস্থিতি ছিলো কম । উপজেলার ৬টি ইউনিয়নে ৪৫টি কেন্দ্রের ২৬৬ কক্ষে ভোট গ্রহণ সম্পন্ন হয়। মোট ১ লাখ ৫ হাজার ৯২৫ জন ভোটারের মধ্যে ৪৭ হাজার ৯০২ পুরুষ ও ৫০ হাজার ৭২৩ জন মহিলা ভোটার।

চিলমারীর মডেল থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম জানান, সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের জন্য ৩জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, ১৮০ জন পুলিশ ও র‍্যাব এর সাথে ৫৪০ জন আনসার সদস্য কেন্দ্র গুলোতে নিরাপত্তার দায়িত্ব পালন করে। কোন রকম সহিংসতা ছাড়াই ভোট গ্রহণ সম্পন্ন হয় । চিলমারী উপজেলার ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের ৩জন ও স্বতন্ত্র প্রার্থী ১জন প্রতিদ্বন্দ্বিতা করলেও ভোটের মাঠে ছিলো না বি এন পি।

নদ নদী ভাংগনে শিকার চিলমারীতে দিনব্যাপী ভোটার উপস্থিতি কম ছিলো। আওয়ামী লীগের ৩ প্রার্থীর মধ্যে ভোট যুদ্ধ হয়। উপজেলা যুবলীগের সভাপতি নুরুজ্জামান আজাদ চশমা মার্কা নিয়ে ১০হাজার ৬শত ৯৩ ভোট পেয়ে বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনোয়ার জাহিদ পলাশ নলকূপ মার্কা নিয়ে ৭ হাজার ৩ ভোট পান। সকাল থেকে ঢিলে ঢালা ভাবে ভোট গ্রহণ হলেও কোথাও কোন সহিংসতার খবর পাওয়া যায় নি।।

Social Media Sharing
https://www.uttorbangla.com/wp-content/uploads/Circular-MBAProfessional-Admission_9th-Batch-1.jpg

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful