Templates by BIGtheme NET
আজ- বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১ ::৬ কার্তিক ১৪২৮ :: সময়- ৮ : ৪৯ পুর্বাহ্ন
Home / রংপুর / রংপুরে র‌্যাবের অভিযানে ৭৯ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার
https://www.uttorbangla.com/wp-content/uploads/PMBA-1.jpg

রংপুরে র‌্যাবের অভিযানে ৭৯ কেজি গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তি: গত ২৩ সেপ্টেম্বর ২০২১ খ্রিঃ রাতে র‌্যাব-১৩, সিপিএসসি, রংপুর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে রংপুর জেলার মিঠাপুকুর থানাধীন ১৪ নং দূর্গাপুর ইউনিয়নের ০২ নং ওয়ার্ডের অন্তর্গত মিঠাপুকুর ঢাকা বাসস্ট্যান্ড এর হোটেল রাজধানী-২ এর সামনে ঢাকা টু রংপুরগামী পাকারাস্তার উপর অভিযান পরিচালনা করে ৭৯ কেজি গাঁজা এবং মাদক পরিবহনের জন্য ব্যবহৃত ০১টি প্রাইভেটকার ও ০১টি পিকআপসহ মাদক ব্যবসায়ী ১। মোঃ ইউনুছ আলী (২৪) জেলা- কুড়িগ্রাম, ২। মোঃ অন্তর আলী (২১), জেলা-রংপুর, ৩। মোঃ নাজমুল ইসলাম (২২), জেলা-রংপুর’কে গ্রেফতার করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী দীর্ঘদিন দিন যাবৎ মাদক ব্যবসার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। সিপিএসসি,র‌্যাব-১৩, রংপুর কর্তৃক রংপুর জেলার মিঠাপুকুর থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা রুজু করে এবং উক্ত আসামী’কে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

Social Media Sharing
https://www.uttorbangla.com/wp-content/uploads/Circular-MBAProfessional-Admission_9th-Batch-1.jpg

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful