Templates by BIGtheme NET
আজ- বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১ ::৬ কার্তিক ১৪২৮ :: সময়- ৮ : ৩৫ পুর্বাহ্ন
Home / নীলফামারী / নীলফামারীতে ৮ জন পেল যুব সাংবাদিক ফেলোশিপ
https://www.uttorbangla.com/wp-content/uploads/PMBA-1.jpg

নীলফামারীতে ৮ জন পেল যুব সাংবাদিক ফেলোশিপ

স্টাফ রিপোর্টার,নীলফামারী॥ নীলফামারীতে যুব সাংবাদিক ফেলোশীপ পেল আট সাংবাদিক। আজ শনিবার (২৫ সেপ্টেম্বর/২০২১) দুপুরে জেলা শহরের জোড়দরগায় অবস্থিত আখতারুল হাবিব প্রশিক্ষণ কেন্দ্রে আনুষ্ঠানিক ওই ফেলোশিপের পুরস্কার এবং সম্মাননা প্রদান করা হয়। একশন এইড বাংলাদেশের সহযোগিতায় একশন ফর ইম্প্যাক্ট প্রকল্পের অধীনে ফেলোশীপের আয়োজন করে বেসরকারি উন্নয়ন সংস্থা ইউএসএস। এসময় আনুষ্ঠানিকভাবে তাদের হাতে ক্রেস্ট ও সম্মানীর অর্থ ও সনদপত্র তুলে দেন বাংলাদেশ হিউম্যান রাইডস ডিফেন্ডারস ফোরামের নীলফামারী জেলা সভাপতি ও কেন্দ্রীয় উপদেষ্টা সাবেক অধ্যক্ষ সরওয়ার মানিক।
বক্তব্য রাখেন ইউএসএস এর নির্বাহী পরিচালক আলাউদ্দিন আলী, জেষ্ঠ সাংবাদিক তাহমিন হক ববি, ভুবন রায় নিখিল, ইসরাত জানান পল্লবী, নারী যোগাযোগ কেন্দ্রের আহ্বায়ক রোকেয়া খানম, ইউএসএস এর একশন ফর ইম্প্যাক্ট প্রকল্পের সমন্বয়কারী নির্মল রায় প্রমুখ।
নির্মল রায় জানান, ওই ফেলোশীপের প্রতিযোগিতায় প্রথম হয়েছেন অবলোকন ডট কমের জলঢাকা প্রতিনিধি শিরিণ আক্তার আশা (মাতৃস্বাস্থ্য সুরক্ষায় কমিউনিটি কিনিক; প্রত্যাশা ও প্রাপ্তি), দ্বিতীয় উত্তর বাংলা ডট কমের নীলফামারী প্রতিনিধি ইনজামাম-উল-হক নির্ণয় (স্থানীয় পর্যায়ে কারিগরি শিক্ষা ও প্রশিক্ষণের বর্তমান চিত্র এবং উত্তরণের উপায়), তৃতীয় দৈনিক প্রতিদিনের সংবাদের নীলফামারী প্রতিনিধি ওয়ালি মাহমুদ সুমন (এসডিজি স্থানীয়করণ:বাস্তবায়নের অভিজ্ঞতা বিশ্লেষণ ভবিষ্যৎ করণীয় নির্ধারণ), চতুর্থ ডিবিসি নিউজের নীলফামারী প্রতিনিধি আলিফ নূরা রিনি (দীর্ঘদিন শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের প্রভাব; প্রেক্ষিত বাল্য বিবাহ, পারিবারিক নির্যাতন), পঞ্চম দীপ্ত টেলিভিশনের নীলফামারী প্রতিনিধি ইয়াসিন মোহাম্মদ সিথুন (রাজনৈতিক সংগঠন সমূহের সিদ্ধান্তগ্রহণ কাঠামোতে যুব প্রতিনিধিত্ব বিশ্লেষণ: দলিয় নীতি ও তার চর্চা এবং যুব নেতৃত্বের ভবিষ্যৎ গতিপ্রকৃতি), ষষ্ঠ বিদ্রোহি নিউজের জলঢাকা প্রতিনিথি আজপিয়া আক্তার (করোনা মহামারী মোকাবিলায় সামাজিক নিরাপত্তা কর্মসূচির স্বচ্ছতা, ও পর্যাপ্ততা অনুসন্ধাণ), সপ্তর দৈনিক প্রথম খবরের চিলাহাটি প্রতিনিধি রুহানা ইসলাম ইভা (স্থানীয় সরকার প্রতিষ্ঠানগুলোতে গণতন্ত্র চর্চায় যুব জনগোষ্ঠীর ভূমিকা: তাৎপর্য, চ্যালেঞ্জ ও করণীয়)।
এককই অনুষ্ঠানে উন্নয়ন ধারায় দলিত সম্প্রদায়ের অবস্থা ও অবস্থান বিশ্লেষণ এবং উন্নয়নের রুপরেখা অনুসন্ধান বিষয়ে বিশেষ ফেরৈাশীপ প্রদান করা হয় দৈনিক নীলফামারীর বার্তার সম্পাদক ও দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি শীষ রহমানকে।

Social Media Sharing
https://www.uttorbangla.com/wp-content/uploads/Circular-MBAProfessional-Admission_9th-Batch-1.jpg

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful