আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

তেঁতুলিয়ায় ইউএনও’র সরকারি নাম্বার ক্লোন করে চাঁদা দাবি

শনিবার, ২ অক্টোবর ২০২১, রাত ১০:২৩

শনিবার (২ অক্টোবর) বিকেল থেকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের ফোন দেয়া শুরু করে প্রতারক চক্রটি। রাতে বিষয়টি নিশ্চিত করেন তেঁতুলিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহাগ চন্দ্র সাহা।

ইউএনও সোহাগ চন্দ্র সাহা বলেন, এখন পর্যন্ত উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে চাঁদা দাবি করেছে একটি চক্র। ইউনিয়নগুলো হলো ভজনপুর, দেবনগড় ও তেঁতুলিয়া সদর ইউনিয়ন।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, প্রথমে তেঁতুলিয়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আনিসকে ফোন দিয়ে জেলা প্রশাসককে টাকা দিতে হবে বলে জানান। একই সাথে বিভিন্ন টেন্ডারের কথা বলে ১০ থেকে ১৫ হাজার টাকা করে চান। পরে পর্যায় ক্রমে ভজনপুর ও দেবনগড় ইউনিয়নেও ফোন দেয় চক্রটি। তবে এখন পর্যন্ত এই তিন পরিষদের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় আইনি ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া প্রক্রিয়াধীন রয়েছে। এর আগে গতবছরে এমন ঘটনা ঘটানো হয়েছিল বলে জানা যায়।

এদিকে সবাইকে সচেতন করতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছে উপজেলা প্রশাসন। স্ট্যাটানে জানানো হয়, "তেঁতুলিয়া উপজেলা নির্বাহী অফিসারের নাম্বার ক্লোন করে কোন কোন ব্যক্তির নিকট অর্থ চাওয়া হচ্ছে মর্মে তথ্য পাওয়া যাচ্ছে। এ বিষয়ে সকলকে কোনপ্রকার অর্থ লেনদেন করতে নিষেধ করা হলো। ধন্যবাদ।"

মন্তব্য করুন


 

Link copied