আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

সবাইকে কাঁদিয়ে চলে গেলেন অধ্যাপক বাবু বিজয় কুমার

রবিবার, ৩ অক্টোবর ২০২১, রাত ০২:১৩

শনিবার (২ অক্টোবর ) রাত সাড়ে ১১টার দিকে কালীগঞ্জ উপজেলার দক্ষিণ ঘনেশ্যাম (ঝন্টুর মোড়) এলাকার গ্রামের বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার শেষকৃত্যানুষ্ঠান আজ রোববার সকাল সাড়ে ১০টায় নিজবাড়িতে অনুষ্ঠিত বলে ছোট ছেলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা দেবব্রত কুমার রায় অজয়। তিনি জানান, বেশ কয়েকমাস ধরেই বার্ধক্যজনিত একাধিক রোগে ভুগছিলেন তিনি।

বর্ণাঢ্য জীবনে দীর্ঘদিন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেছেন অধ্যাপক বাবু বিজয় কুমার রায় । এর পাশাপাশি বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি ছিলেন তিনি। রাজনৈতিক জীবনে তিনি ছিলেন অত্যন্ত পরিচ্ছন্ন এবং জনপ্রিয়।

মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার বড় ছেলে রংপুর পুলিশের কোর্ট পরিদর্শক দেবাশীষ রায় (আসিষ )।

এদিকে বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক বাবু বিজয় কুমার রায়ের মৃত্যুতে পুরো জেলায় শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এবং জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাকিবুজ্জামান আহমেদ।

মন্তব্য করুন


 

Link copied