আর্কাইভ  মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১ ● ১৬ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১

রংপুর সিটি মেয়রের রুমে গুলি: তদন্ত করছে পুলিশ

মঙ্গলবার, ৫ অক্টোবর ২০২১, বিকাল ০৬:১৪

সংশ্লিষ্ট সূত্রগুলো জানিয়েছে, মঙ্গলবার (৫ অক্টোবর) দুপুরে রংপুর জেলা মোটর মালিক সমিতির নবনির্বাচিত সভাপতি ও সিআইপি মর্যাদার ব্যবসায়ী মোজাম্মেল হক সৌজন্য সাক্ষাতের জন্য মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফার নগর ভবনের কার্যালয়ে যান। সৌজন্য সাক্ষাতের এক পর্যায়ে বিকট শব্দে তার বন্দুক থেকে একটি গুলি বের হয়। এতে সেখানে উপস্থিত সবাই আতঙ্কিত হলেও হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

মহানগর পুলিশের এডিসি (ডিবি ও মিডিয়া) জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ নগর ভবনে মেয়রের কার্যালয় পরিদর্শন করেছে। তবে বিস্ফোরিত বুলেটের খোসাটি পাওয়া যায়নি। ঘটনাটি মিস ফায়ার বলেই ধারণা করছে পুলিশ।নিয়ম অনুযায়ী সিআইপি ব্যবসায়ী ও মোটর মালিক সমিতির সভাপতি কোতোয়ালি থানায় এ ব্যাপারে একটি সাধারণ ডায়রি করবেন।

মেয়র মোস্তফার সঙ্গেও এ ব্যাপারে কথা বলেছে পুলিশ। এ ব্যাপারে তারও কোনো অভিযোগ নেই বলে জানান পুলিশ কর্মকর্তা।

মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, রংপুর জেলা মোটর মালিক সমিতির নবনির্বাচিত সভাপতি একেএম মোজাম্মেল হক তার সঙ্গে সাক্ষাৎ করতে সেখানে আসেন। কথা বলার একপর্যায়ে মোজাম্মেল হক পকেট থেকে মোবাইল বের করতে গেলে তার লাইসেন্স করা পিস্তল হাত থেকে মেঝেতে পড়ে যায়। এতে বিকট শব্দ হয়। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

এ বিষয়ে মোজাম্মেল হক বলেন, পকেট থেকে মোবাইল বের করতে গিয়ে পিস্তল মাটিতে পড়ে যায়। অসাবধানতাবশত সেখানে একটা গুলি আটকে থাকায় তা বের হয়ে বিকট শব্দ হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

তবে একাধিক আইনশৃঙ্খলা রক্ষাকারী সংস্থা বিষয়টি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখছে। মিস ফায়ার হলেও ঘটনার বিস্তারিত জানার চেষ্টা করছেন তারা। মোজাম্মেল হক রংপুর মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা।

মন্তব্য করুন


Link copied