আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

আদিতমারী জাপার সব নেতাকর্মীর পদত্যাগ

বৃহস্পতিবার, ৭ অক্টোবর ২০২১, দুপুর ০৩:৪৪

বৃহস্পতিবার(৭ অক্টোবর) দুপুরে পদত্যাগ পত্র জমাদানের সত্যতা নিশ্চিত করেছেন উপজেলা জাতীয় পার্টির সদ্য পদত্যাগ করা সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।

তিনি জানান, লালমনিরহাট জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির সদস্য সচিব জাহিদ হাসান লিমন উপজেলা কমিটির সাথে কোন রুপ যোগাযোগ না করে এক সিদ্ধান্তে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেন। যা জাতীয় পার্টির অগ্রযাত্রায় প্রতিবন্ধকতা সৃষ্ঠি করেছে। এ কারনে গত ৪ অক্টোবর আদিতমারী উপজেলা জাতীয় পার্টির সভার আহবান করা হয়। উক্ত সভায় উপজেলার ৮টি ইউনিয়নের সভাপতি, সম্পাদক ও সাংগঠিনক সম্পাদকসহ সকল নেতাকর্মী জাতীয় পার্টি থেকে পদত্যাগের সিদ্ধান্ত গ্রহন করেন।

উপজেলা কমিটির সিদ্ধান্ত মোতাবেক উপজেলা কমিটি ও ৮টি ইউনিয়নের সকল নেতাকর্মী এক যোগে জেলার সদস্য সচিবের মাধ্যমে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বরাবরে পদত্যাগ পত্র দাখিল করেছি।

উপজেলা জাতীয় পার্টির সদ্য পদত্যাগ করা সভাপতি আনোয়ার হোসেন বলেন, অদক্ষ ও অল্প বয়সের একজনকে জেলা জাতীয় পার্টির সদস্য সচিব করায় সকলে ক্ষুব্ধ হয়েছেন। জেলা সদস্য সচিব একক ও মনগড়া সিদ্ধান্তে জাতীয় পার্টি সাংগঠনিক ভাবে দুর্বল হয়ে যাচ্ছে। তাই সকল নেতাকর্মী একযোগে পদত্যাগ করেছি। পদত্যাগ পত্র চেয়ারম্যানের কাছে জমা দিয়েছি।

মন্তব্য করুন


 

Link copied