আর্কাইভ  বুধবার ● ১৭ এপ্রিল ২০২৪ ● ৪ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বুধবার ● ১৭ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: আজকের মেধাবী শিক্ষার্থীরাই হবে স্মার্ট বাংলাদেশের কারিগর –রংপুরে স্পীকার       রংপুরে বৃষ্টি নামে এক নারীর মরদেহ উদ্ধার       কুড়িগ্রামে অষ্টমীর স্নান করতে এসে মারা গেলেন পুরোহিত       বাস-পিকআপ সংঘর্ষে ১১ জন নিহত       উপজেলা পরিষদ নির্বাচন: রংপুরে ৩০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল       

 width=
 

রংপুরে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

শুক্রবার, ৮ অক্টোবর ২০২১, দুপুর ০৪:৩১

শুক্রবার (০৮ অক্টোবর) সকাল ১১টার দিকে নগরীর মুলাটোল এলাকার একটি ভাড়া বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনার পর থেকে স্বামী মিলন মিয়া পলাতক রয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, নগরীর মুলাটোল এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন মিলন ও আসমা দম্পতি। মিলন নগরীর জাহাজ কোম্পানি মোড়ে চা বিক্রি করতেন। বৃহস্পতিবার তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। শুক্রবার সকালে মিলন আসমার পরিবারকে ফোন করে জানায়, আসমা ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছে। এর পরপরই বাসা থেকে বের হয়ে যায় মিলন মিয়া।

খবর পেয়ে কোতোয়ালি থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করেন। পরে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে মরদেহ পাঠানো হয়।

রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) হোসাইন আলী বলেন, মরদেহের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এটি আত্মহত্যা নাকি হত্যা, তা ময়নাতদন্তের পর জানা যাবে।

মন্তব্য করুন


 

Link copied