আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

“বুড়িমারী স্থলবন্দরে শুল্কে গুরুত্বপূর্ণ ব্যবসায়ী কেন্দ্রে পরিণত হবে”

সোমবার, ১১ অক্টোবর ২০২১, বিকাল ০৬:০৪

দুইদিনের সফরের লালমনিরহাটে আসেন ঢাকার নেপাল দূতাবাসের ডেপুটি চিফ অব মিশন (উপ মিশন প্রধান) (এ্যাম্বাসি অব নেপাল) মিঃ কুমার রাই। প্রথম দিনে সোমবার (১১ অক্টোবর) দুপুরে বুড়িমারী স্থলবন্দর পরিদর্শনে আসেন তিনি। পরে বুড়িমারী স্থলবন্দর কর্তৃপক্ষের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেখানে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বর্তমানে বাংলাদেশ একটি সুন্দর দেশ। এটি হয়েছে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নের্তৃত্বে বাংলাদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে এতে করে বৈশ্বিক প্রেক্ষাপটে বাংলাদেশের এ অগ্রযাত্রা নিয়ে ভাবনার সৃষ্টি হয়েছে। দক্ষিণ এশিয়ার সার্কভুক্ত দেশ গুলোর মধ্যে বাংলাদেশ রোল মডেলে পরিচিত হয়েছে।

তিনি আরো বলেন, একসময়ে হেনরি কিসিঞ্জার বলেছিল- বাংলাদেশ একটি তলাবিহীন ঝুড়ি দেশ। কিন্তু আজ বাংলাদেশের অর্থনীতি, মানবসম্পদ, উন্নয়ন, মেগা প্রকল্প, স্বাস্থ্য খাতসহ বিভিন্ন উন্নয়ন দেখে তাঁর এ বক্তব্য মিথ্যা প্রমাণিত হয়েছে।

উক্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন পাটগ্রাম উপজেলা পরিষদের চেয়ারম্যান রুহুল আমীন বাবুল, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাইফুর রহমান, বুড়িমারী স্থল শুল্ক স্টেশনের কাস্টমস সহকারী কমিশনার (এসি) মো. কেফায়েত উল্যাহ মজুমদার, স্থলবন্দরের কর্তৃপক্ষের সহকারী পরিচালক (ট্রাফিক) রুহুল আমিন, পাটগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর ফারুক, বুড়িমারী ইমিগ্রেশন পুলিশের (ভারপ্রাপ্ত) কর্মকর্তা আনোয়ার হোসেন প্রমুখ।

আলোচনসভা শেষে মি. কুমার রাই স্থল শুল্ক স্টেশনের কাস্টমস্ সহকারী কমিশনারের কার্যালয়, পুলিশ ইমিগ্রেশন কার্যালয়, যাত্রীদের বিশ্রামাগার, বুড়িমারী স্থলবন্দরের অভিবাসন চৌকি ঘুরে দেখেন। বুড়িমারী থেকে ফিরে উপজেলার দহগ্রাম ইউনিয়নের তিন বিঘা করিডোর ঘুরে দেখেন। সেখান থেকে লালমনিরহাট কালীবাড়ি মন্দির পরিদর্শন করার কথা রয়েছে।

মন্তব্য করুন


 

Link copied