আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গীতে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু, আহত ১

বুধবার, ১৩ অক্টোবর ২০২১, দুপুর ০২:৪৮

মঙ্গলবার সন্ধ্যায় নেকমরদ-বালিয়াডাঙ্গী মহাসড়কের ঝলঝলি নামক স্থানে ও বালিয়াডাঙ্গী-লাহিড়ী সড়কের জাউনিয়া এলাকায় এ দুটি দুর্ঘটনা ঘটে।

নিহতরা ব্যক্তিরা হলেন, উপজেলার ২নং চাড়োল ইউনিয়নের মকিম উদ্দীন (৫০) ও ভানোর ইউনিয়নের ঝলঝলি গ্রামের মৃত তসর মোহাম্মদের ছেলে আলহাজ্ব মো. নাসির উদ্দীন (৭০)। আহত ব্যক্তি উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস সোবহান বর্তমানে মুমুর্ষ অবস্থায় রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি আছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় নেকমরদ থেকে উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুস সোবহান মোটরসাইকেল যোগে বালিয়াডাঙ্গীতে আসার পথে পেছন থেকে নাসির উদ্দীনকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই নাসির উদ্দিন মারা যান। এ ঘটনায় আব্দুস সোবহান গুরুতর আহত হলে স্থানীয় ফায়ার সার্ভিসের কর্মীরা তাঁকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী হাসপাতালে ভর্তি করান। পরে অবস্থার অবনতি হলে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডারকে রংপুরে রেফার্ড করা হয়। বুধবার সকাল পর্যন্ত তাঁর জ্ঞান ফেরেনি।

অন্যদিকে মঙ্গলবার সন্ধ্যায় মোটরসাইকেল নিয়ে লাহিড়ী বাজার থেকে বালিয়াডাঙ্গীতে আসার পথে গোয়ালকারী নামক স্থানে ছাগলের সাথে ধাক্কা লেগে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে গেলে গুরুতর আহত হন ইউপি সদস্য মকিম উদ্দীন (৫০)। পরে তাঁকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তিনি বুধবার সকালে মারা যান।

চাড়োল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিলিপ কুমার চ্যাটার্জী ও বালিয়াডাঙ্গী থানার ওসি তদন্ত আব্দুস সবুর ঘটনা দুটির সত্যতা নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন


 

Link copied