আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

রংপুরে লাখ টাকার ইয়াবাসহ গ্রেফতার ২

শুক্রবার, ১৫ অক্টোবর ২০২১, বিকাল ০৭:০৩

মমিনুল ইসলাম রিপন: রংপুর সদরে ৫০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার হওয়া ইয়াবার মূল্য আনুমানিক এক লাখ টাকা। এ ছাড়া মাদক বহনে ব্যবহৃত একটি দেড় লাখ টাকার মোটরসাইকেল ও মোবাইল ফোন জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ অক্টোবর) মধ্যরাতে সদর উপজেলার দক্ষিণ মোমিনপুর থেকে একটি মোটরসাইকেল তল্লাশি করে ৫০০ পিস ইয়াবা উদ্ধার হয়। এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করে সদর কোতোয়ালি থানা পুলিশ। গ্রেফতাররা হলেন- রংপুর নগরীর পার্বতীপুরের মাহাতাব উদ্দিনের ছেলে নুর হক (৪৫) ও একই নগরীর ফড়িয়াটারীর মগর আলীর ছেলে মোকছেদ আলী। শুক্রবার সকালে রংপুর জেলার সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) আশরাফুল আলম পলাশ এসব তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার মধ্যরাতে সদর উপজেলার দক্ষিণ মোমিনপুর সড়ক সংলগ্ন জেএফবি ভাটার পাশে পুলিশের একটি দল অভিযান চালায়। এ সময় একটি মোটরসাইকেলে থাকা আরোহীদের গতিবিধি সন্দেহ হলে তা থামানো হয়। পরে তাদের তল্লাশি করে লুকিয়ে রাখা ৫০০ ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়। এ ঘটনায় মাদক কারবারের অভিযোগে মোটরসাইকেল আরোহী নুর ও মোকছেদকে আটক করা হয়। এএসপি আশরাফুল আলম পলাশ বলেন, গ্রেফতার ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক কারবারের অভিযোগে ফেব্রুয়ারি মাসে গাইবান্ধা সদর থানায় একটি মামলা দায়ের হয়।

মন্তব্য করুন


 

Link copied