আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

প্রধানমন্ত্রী বলেছেন কিন্তু জামায়াত শিবির নিষিদ্ধ করেননি - গণজাগরণ মুখপাত্র

শনিবার, ১৮ জানুয়ারী ২০১৪, বিকাল ০৬:১১

ফরহাদুজ্জামান ফারুক, স্টাফ রিপোর্টার: গণজাগরণ মঞ্চের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকার বলেছেন, আমাদের প্রধানমন্ত্রী সংসদে বলেছেন জামায়াত শিবির নিষিদ্ধ করবেন। কিন্তু আজ পর্যন্ত সেটা করা হয় নি। সরকারকে বলতে চাই, আপনারা কালক্ষেপন করবেন না। জামায়াত শিবিরকে নিষিদ্ধ করুন। যুদ্ধাপরাধীদের মৃত্যুদন্ড নিশ্চিত করা না পর্যন্ত আমাদের এই দাবী পূরণ না হওয়া পর্যন্ত আমরা রাজপথ ছাড়বো না।

সংখ্যালঘু জনগোষ্ঠীর উপর সাম্প্রদায়িক সহিংসতার প্রতিবাদে শনিবার সন্ধ্যায় রংপুর শহীদ মিনার মাঠে গণজাগরণ মঞ্চের গণসমাবেশে তিনি একথা বলেন।

ডা. ইমরান এইচ সরকার বলেন, জামায়াত শিবিরের লোকজনের সাথে কোন আত্মীয়তা করবেন না। বাড়িঘর ভাড়া দিবেন না। জামায়াত শিবির মৌলবাদি চক্রকে দেশ থেকে বিতাড়িত করতে আমরা রোড মার্চ শুরু করেছি। তারা বিতাড়িত না হওয়া পর্যন্ত তা অব্যাহত থাকবে।

তিনি বলেন, গণতন্ত্রের দোহাই দিয়ে মুক্তিযুদ্ধের চেতনার বিরোধীতা করে এমন কোনো শক্তি এদেশে রাজনীতি করতে পারবে না। মুক্তিযুদ্ধের চেতনাকে বাস্তবায়িত করতে যে কাজ করা দরকার, আমরা তরুণ প্রজন্মকে সাথে তা সম্পূর্ণ করবোই।

এসময় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা শহীদ মিনারে শ্রদ্ধা জানাতে গিয়ে গণজাগরণমঞ্চ’র অনুষ্ঠানে একাত্ত্বতা প্রকাশ বলেন, যারা ত্রিশ লক্ষ মানুষ হত্যা করেছে। তারা মানুষ না জল্লাদ। তাদের সাথে জাতীয় পার্টির কোনো সর্ম্পক নেই। আমরা সব সময়ই সাম্প্রদায়িক সম্প্রীতিতে বিশ্বাসী। কেউ হামলা সহিংসতা করে পার পাবে না।

রংপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোসাদ্দেক হোসেন বাবলুর সভাপতিত্বে FARUK nএসময় আরও বক্তব্য রাখেন গণজাগরণ মঞ্চের নেতা মাহমুদুল হক মুনসী বাঁধন, মাহবুবার রহমান বাবলু, লাকী আখতার, মীর রেজাউল আলম, বাংলাদেশ ছাত্র আন্দোলনের সভাপতি মনজুর রহমান মিঠু, ছাত্র মৈত্রির সহ সভাপতি আবুল কালাম আজাদ, মহানগর ছাত্রলীগ সভাপতি ইউনুস আলী, রংপুর গণজাগরণ মঞ্চের সমন্বয়রকারী রকিবুল হাসান রকিব, রোকেয়া বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক তুহিন ওয়াদুদ প্রমুখ।

এর আগে গণজাগরণ মঞ্চের কেন্দ্রীয় নেতাবৃন্দ স্থানীয় জাগরণ মঞ্চের সমন্বয়কারীর হাতে কাউনিয়ার টেপুমধূপুর এলাকার ক্ষতিগ্রস্থ ০৭ টি হিন্দু পরিবারের জন্য ২০হাজার করে মোট ১২ লক্ষ টাকা তুলে দেন।

মন্তব্য করুন


 

Link copied