Templates by BIGtheme NET
আজ- সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১ ::৫ আশ্বিন ১৪২৮ :: সময়- ৫ : ১৫ অপরাহ্ন
Home / টপ নিউজ / নূরের গাড়িবহরে হামলা; আরেক আসামির লাশ উদ্ধার

নূরের গাড়িবহরে হামলা; আরেক আসামির লাশ উদ্ধার

Nilphamari Pic(1) 20.01.2014ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২০ জানুয়ারী॥ সংস্কৃতি মন্ত্রী এবং নীলফামারী-২(সদর) আসনের সাংসদ আসাদুজ্জামান নুরের গাড়ি বহরে হামলা এবং আ’লীগের স্থানীয় চার নেতা কর্মী হত্যার ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় পলাতক আসামী আতিকুর রহমান আতিক(২৬) নামে আরও এক ছাত্রদল নেতার লাশ উদ্ধার করেছে পুলিশ।

আতিকুর নীলফামারী সদর উপজেলার টুপামারী ইউনিয়নের সুখধন গ্রামের কাজী ফজলুল হকের ছেলে এবং ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক। সে নীলফামারী সরকারী কলেজের সম্মান শ্রেণীর ছাত্র ছিল।

সোমবার সকাল ১০টার দিকে সৈয়দপুর উপজেলার বাইপাস সড়কের ধলাগাছ নাড়িয়া ডাঙ্গা নামক স্থান থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। দুপুরে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে নিহতের লাশ হস্তান্তর করা হয়েছে।

নিহতের ভাবি রেহেনা পারভিন জানান, জেনেছি গত ১৪জানুয়ারী রাতে টাঙ্গাইল জেলার দেবিডুবা গ্রামে নিকত্মায়ীয় বাবুল খানের বাড়ি থেকে আতিককে ডিবি পুলিশ ধরে নিয়ে যায়। অনেক খোঁজাখুজি করেও তার সন্ধান না পাওয়া গেলেও সোমবার তার লাশ পাওয়া গেল।

জেলা ছাত্রদলের আহবায়ক মোর্শেদ আযম জানান, নিহত আতিক টুপামারী ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি/তদন্ত) ফিরোজ আহমেদ জানান, সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়। লাশের ডান কানের নিচে আঘাতের চিহৃ রয়েছে বলে জানান ওসি।

এদিকে নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি/তদন্ত) বাবুল আকতার জানান, গত ১৪ডিসেম্বর রামগঞ্জের সহিংসতায় নিহত ইউনিয়ন কৃষকলীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরীর ভাই রাশেদ আলম চৌধুরীর দায়ের করা মামলার চার নম্বর আসামী ছিল আতিক।

প্রসঙ্গত ১৪ডিসেম্বর রামগঞ্জে আসাদুজ্জামান নুরের গাড়ি বহরে হামলা এবং আ’লীগের চার নেতা কর্মী হত্যার ঘটনায় ১৪জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও দেশ হাজার জনকে আসামী করে মামলা করে পুলিশ। পুলিশের দায়ের করা মামলার প্রধান আসামী লক্ষ্মীচাপ ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাম রব্বানীর লাশ পলাশবাড়ি মাস্টারপাড়ার সড়কের ধার থেকে উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় নীলফামারী থানার উপ পরিদর্শক(এসআই) আসাদুজ্জামান আসাদ বাদী হয়ে একটি মামলা করেন।

রামগঞ্জের সহিংসতার ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় এনিয়ে দুইজন পলাতক আসামীর লাশ উদ্ধার করলো পুলিশ।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful