আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা      

 width=
 

নূরের গাড়িবহরে হামলা; আরেক আসামির লাশ উদ্ধার

সোমবার, ২০ জানুয়ারী ২০১৪, দুপুর ০২:৩২

আতিকুর নীলফামারী সদর উপজেলার টুপামারী ইউনিয়নের সুখধন গ্রামের কাজী ফজলুল হকের ছেলে এবং ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক। সে নীলফামারী সরকারী কলেজের সম্মান শ্রেণীর ছাত্র ছিল।

সোমবার সকাল ১০টার দিকে সৈয়দপুর উপজেলার বাইপাস সড়কের ধলাগাছ নাড়িয়া ডাঙ্গা নামক স্থান থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। দুপুরে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে নিহতের লাশ হস্তান্তর করা হয়েছে।

নিহতের ভাবি রেহেনা পারভিন জানান, জেনেছি গত ১৪জানুয়ারী রাতে টাঙ্গাইল জেলার দেবিডুবা গ্রামে নিকত্মায়ীয় বাবুল খানের বাড়ি থেকে আতিককে ডিবি পুলিশ ধরে নিয়ে যায়। অনেক খোঁজাখুজি করেও তার সন্ধান না পাওয়া গেলেও সোমবার তার লাশ পাওয়া গেল।

জেলা ছাত্রদলের আহবায়ক মোর্শেদ আযম জানান, নিহত আতিক টুপামারী ইউনিয়ন ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি/তদন্ত) ফিরোজ আহমেদ জানান, সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়। লাশের ডান কানের নিচে আঘাতের চিহৃ রয়েছে বলে জানান ওসি।

এদিকে নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি/তদন্ত) বাবুল আকতার জানান, গত ১৪ডিসেম্বর রামগঞ্জের সহিংসতায় নিহত ইউনিয়ন কৃষকলীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরীর ভাই রাশেদ আলম চৌধুরীর দায়ের করা মামলার চার নম্বর আসামী ছিল আতিক।

প্রসঙ্গত ১৪ডিসেম্বর রামগঞ্জে আসাদুজ্জামান নুরের গাড়ি বহরে হামলা এবং আ’লীগের চার নেতা কর্মী হত্যার ঘটনায় ১৪জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও দেশ হাজার জনকে আসামী করে মামলা করে পুলিশ। পুলিশের দায়ের করা মামলার প্রধান আসামী লক্ষ্মীচাপ ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক গোলাম রব্বানীর লাশ পলাশবাড়ি মাস্টারপাড়ার সড়কের ধার থেকে উদ্ধার করে পুলিশ। ওই ঘটনায় নীলফামারী থানার উপ পরিদর্শক(এসআই) আসাদুজ্জামান আসাদ বাদী হয়ে একটি মামলা করেন।

রামগঞ্জের সহিংসতার ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় এনিয়ে দুইজন পলাতক আসামীর লাশ উদ্ধার করলো পুলিশ।

মন্তব্য করুন


 

Link copied