আর্কাইভ  মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১ ● ১৬ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১

জনগণ আর আলীগ-বিএনপিকে চায় না : রংপুর কাদের সিদ্দিকী

বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০১৪, রাত ১০:১৫

রংপুর, স্টাফ রিপোর্টার : কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, বাংলাদেশের জনগণ আর আওয়ামী লীগ-বিএনপিকে চায় না। এখন তাদের রাজনীতি হচ্ছে মানুষকে অত্যাচার করা, সম্পদ দখল করার রাজনীতি। ৫ জানুয়ারীর বিরোধী দলবিহীন নির্বাচন করে আওয়ামী লীগ যেমন ব্যর্থতার পরিচয় দিয়েছে তেমনি প্রধান বিরোধী দল হিসেবে জনগণের পাশে দাঁড়াতে ব্যর্থ হয়েছে বেগম জিয়ার নেতৃত্বাধীন বিএনপি জামাত জোট।

বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, সরকার একদিনে ট্রাইব্যুনাল গঠন করে যুদ্ধাপরাধীদের বিচার করছে অপর দিকে নিজ দলে রাজাকারদের গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত করেছে। তিনি বলেন, শাহ্‌ আজিজুর রহমানকে যেমন জেনারেল জিয়া মন্ত্রী বানিয়েছিলেন একইভাবে মখা আলমগীর, নিজের বেয়াই এবং রংপুরেরই আশিকুর রহমানকে মন্ত্রী বানিয়েছে আওয়ামীলীগ। মুক্তিযুদ্ধের সময় এদের ভূমিকা কি ছিল তা বাংলার জনগণ কি এতো সহজে ভুলে গেছে!

তিনি আরও বলেন, বিএনপি যদি জামাত নেতাদের মন্ত্রী বানিয়ে ভুল করে তাহলে রাজাকারদের মন্ত্রী বানিয়ে একই ভুল করেছে আওয়ামীলীগ। তাই এই সরকারের কোন অধিকার নেই মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে গলাবাজি করার। এসময় তিনি বলেন, এই সরকারের মেয়াদ হতে পারে তিন মাস থেকে ছয় মাস। জনগণ যেদিন চাইবে সেদিনই এই সরকার ক্ষমতা ছাড়তে বাধ্য হবে।

মন্তব্য করুন


Link copied