Templates by BIGtheme NET
আজ- সোমবার, ২০ সেপ্টেম্বর, ২০২১ ::৫ আশ্বিন ১৪২৮ :: সময়- ৪ : ৪৬ অপরাহ্ন
Home / টপ নিউজ / বিএনপির সঙ্গে জামায়াত আছে, থাকবে- ফখরুল

বিএনপির সঙ্গে জামায়াত আছে, থাকবে- ফখরুল

Nilphamari Pic (2) 24.01.14-1ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৪ জানুয়ারী॥ গণতন্ত্রের স্বার্থে বিএনপি অবৈধ সরকারের সাথেও সংলাপে প্রস্তুত উল্লেখ করে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামীলীগ বন্দুক আর পিস্তলের জোরে ক্ষমতায় থাকতে চায়। কিন্তু পৃথিবীর কোন দেশেই একদলীয় সরকার যেমন টিকেনি,তেমনী আওয়ামী’লীগও এ দেশে টিকবে না। 

ভোটার আর প্রার্থী বিহীন ৫জানুয়ারীর নির্বাচন জাতীয় এবং আর্ন্তজাতিক ভাবে গ্রহণযোগ্য হয়নি মন্তব্য করে মির্জা ফখরুল বলেন, দেউলিয়া হয়ে পড়ায় আওয়ামী লীগ গণতন্ত্রের বিরুদ্ধে অবস্থান নিয়েছে। গত তিন মাসে ২৯৪জন বিরোধী জোটের নেতা কর্মীকে হত্যা, গুম করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, বিরোধী জোটের নেতা কর্মীদের বিচার বর্হিভুত হত্যা করা হচ্ছে।

শুক্রবার বিকেল ৫টার দিকে নীলফামারী শহরের পৌর বাজারস্থ জেলা বিএনপি কার্যালয়ে কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মির্জা ফখরুল ইসলাম আলমগীর আরোও বলেন, জামায়াত ১৮দলীয় জোট রয়েছে এবং থাকবে। তবে গত ২০জানুয়ারী ঢাকার সোহরাওয়ার্দী উদ্যানে জামায়াত বিহীন বিএনপির সমাবেশটি ছিল শুধু মাত্র বিএনপির একক আয়োজনে।

সংবিধানের পঞ্চদশ সংশোধনীর মাধ্যমে আ’লীগ স্থায়ী ভাবে ক্ষমতায় চায় মন্তব্য করে তিনি বলেন, একদলীয় স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে বিএনপির আন্দোলন চলতে থাকবে বলে তিনি বলেন। তাই তিনি অবিলম্বে আলাপ আলোচনার মাধ্যমে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীন একটি নির্বাচন আয়োজনে সরকারের প্রতি আহবান জানান তিনি।

উক্ত কর্মী সমাবেশে জেলা বিএনপির আহবায়ক এ্যাডঃ আনিসুল আরেফিনের অনুপস্থিতিতে সিনিয়র যুগ্ম আহবায়ক এ্যাডঃ মিজানুর রহমান চৌধুরী শামীমের সভাপতিত্বে সভায় জেলা বিএনপির সদস্য সচিব শামসুজ্জামান জামান, জেলা বিএনপির যুগ্ন আহবায়ক মীর সেলিম ফারুক, মোসাদ্দেক হোসেন মানু, রিয়াজুল ইসলাম কালু, মোজাফ্ফ্র আলী, পৌর বিএনপির সভাপতি জহুরুল আলম, সাধারন সম্পাদক সাইফুল্লাহ রুবেল,জেলা ছাত্রদলের আহবায়ক মোর্শেদ আযম, জলঢাকা উপজেলা বিএনপির আহবায়ক ফয়সাল চৌধুরী কমেড,ডোমার বিএনপির সাধারন সম্পাদক ফিরোজ প্রধান,ডিমলা উপজেলা মহিলা দলের সভ্পাতি ও কেন্দ্রিয় মহিলা দলের সদস্য অধ্যাপিকা সেতারা সুলতানা, কিশোরীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি রাজ্জাকুল ইসলাম রাজা,যুবদলের মোস্তফা সারোয়ার পল্লব, আননোমান পারভেজ কল্লোল, প্রমুখ বক্তব্য রাখেন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful