আর্কাইভ  শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ● ৭ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শনিবার ● ২০ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: নীলফামারীতে গোপন বৈঠক থেকে জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার       পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ       

 width=
 

মন্ত্রী পেলেন সোনার মানচিত্র এমপি পেলেন সোনার চাবি; দাবী একটাই জেলা চাই

রবিবার, ২৬ জানুয়ারী ২০১৪, বিকাল ০৭:৩২

বিরামপুরের বিশাল সংবধনায় সন্তোষ প্রকাশ করে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাড. মোস্তাফিজুর রহমান এমপি বলেন, যে নামেই হোক ৬ উপজেলার সমন্বয়ে নতুন জেলার দাবী যোক্তিক, এ দাবীর সাথে আমিও একমত। তিনি আরো বলেন, ফুলবাড়ী, পার্বতীপুর,নবাবগঞ্জ ও বিরামপুর উপজেলার কিছু এলাকা নিয়ে যদি ফুলবাড়ী কয়লা প্রকল্পটি বাস্তবায়ন করা যায়,তাহলে এ এলাকার বিদ্যুতের চাহিদা সহ বেকারত্ব সমস্যার সমাধান অনেকাংশেই সম্ভব হবে। ফুলবাড়ী কয়লা প্রকল্প বাস্তবায়নের পর যে পানি উত্তলোন করা হবে তা সংরক্ষণ করে পাইপ লাইনের মাধ্যমে এলাকায় জমিতে চাষাবাদে ব্যবহার করা যাবে। এতে ফসলের ফলনও বাড়ানো সম্ভব হবে।

আমরা বাস্তবায়ন করতে পারিনি। এটি বাস্তবায়ন হলে এলাকার ব্যাপক উন্নয়ন সাধিত হবে, কর্মসংস্থান সৃষ্টি হবে। উন্নয়ন তরান্বিত করতে জনপ্রতিনিধিদের নিয়ে সমন্বয় করা হবে।

বিশেষ অতিথি শিবলী সাদিক এম.পি বলেন, জাতীয় সংসদের সূচনা বক্তব্যে তিনি বিরামপুর জেলা বাস্তবায়নের দাবী উত্থাপন করবেন।

[caption id="attachment_23907" align="alignright" width="300"]
মন্ত্রীকে প্রস্তাবিত বিরামপুর জেলার স্বর্ণের মানচিত্র উপহার দেওয়া হচ্ছে মন্ত্রীকে প্রস্তাবিত বিরামপুর জেলার স্বর্ণের মানচিত্র উপহার দেওয়া হচ্ছে[/caption]

স্থানীয় মিজান মার্কেট চত্বরে বিরামপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি মিজানুর রহমান মন্ডলের সভাপতিত্বে ও বিরামপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খায়রুল আলম রাজুর সঞ্চালনায় গনসংবর্ধনায় বিরামপুর জেলা বাস্তবায়নের জোর দাবী জানিয়ে বক্তব্য রাখেন, দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিক, দিনাজপুর জেলা পরিষদ প্রশাসক আজিজুল ইমাম চৌধুরী, পার্বতীপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি হাফিজুল ইসলাম প্রামানিক, ঘোড়াঘাট উপজেলা চেয়ারম্যান কাজী শুভ রহমান, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলতাফুজ্জামান মিতা, যুগ্ম সম্পাদক খালেকুজ্জামান মাইকেল, হাকিমপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আকতার মুন্সী, বিরামপুর উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি নাড়– গোপাল কুন্ডু, যুগ্ম সম্পাদক পারভেজ কবীর, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সেলিম রানা প্রমূখ।

সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সংগঠনের পক্ষ থেকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী এ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার এমপিকে ফুলের শুভেচ্ছা জানান। প্রায় কি:মি: দূরে কলাবাগান থেকে পায়ে হেটে মন্ত্রী সমাবেশ স্থলে আসেন। এ সময় রাস্তার দু’পাশে এবং পাশের ভবনগুলোর ছাদে অপেক্ষামান জনতা তাকে শুভেচ্ছা জানান।

মন্তব্য করুন


 

Link copied