আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন সম্পন্ন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯       স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা      

 width=
 

“আইসিসির প্রস্তাবটি পাস হচ্ছে না”

রবিবার, ২৬ জানুয়ারী ২০১৪, রাত ১০:০০

বুধ ও বৃহস্পতিবার দুবাইয়ে অনুষ্ঠেয় আইসিসির নির্বাহী বোর্ডের সভায় যোগ দিতে রোববার বিকেলে ঢাকা ছাড়ার প্রাক্কালে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে এ কথা জানান তিনি।

আইসিসির ভাইস প্রেসিডেন্ট বলেন, প্রস্তাবটি প্রত্যাখ্যাত হবে। আমি মনে করি, বৈঠকে প্রস্তাবটি পাস হবে না।

আইসিসির ভাইস প্রেসিডেন্টের দায়িত্ব নিতে গত বছর বিসিবি প্রেসিডেন্টের পদ থেকে অব্যাহতি নেওয়া আ হ ম কামাল বলেন, এই প্রস্তাব আইসিসির গঠনতন্ত্রের সঙ্গে সাংঘর্ষিক। এই প্রস্তাব পাস হতে হলে আইসিসির দশ সদস্য দেশের মধ্যে আট সদস্যেরই ভোট প্রয়োজন হবে। পাপন (বিসিবির প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন) এই সভায় ভোট দেবেন।

আমি মনে করি, দেশের ক্রিকেটের বৃহত্তর স্বার্থে তিনি যেকোনো কিছু করতে পারেন।

প্রসঙ্গত, টেস্ট ক্রিকেটের স্ট্যাটাস ও সংশোধনী নিয়ে আইসিসির কাছে বিতর্কিত একটি প্রস্তাব উত্থাপন করেছে তিন মোড়ল দেশ ভারত, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ড। প্রস্তাবটি পাস হলে র‍্যাংকিংয়ের শীর্ষ আটে না থাকায় টেস্ট ক্রিকেট খেলা থেকে বঞ্চিত হবে বাংলাদেশ। নিজেরা খেলতে পারলেও এই প্রস্তাবের বিরোধিতা করে আসছে পাকিস্তান, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা ও ওয়েস্ট ইন্ডিজ। নীরবতা বেছে নিয়েছে নিউজিল্যান্ড। তবে বাংলাদেশের মতো বিরোধিতায় সরব জিম্বাবুয়ে।

সম্প্রতি এ প্রস্তাবের পক্ষে অবস্থান নিয়ে বিতর্কিত আচরণ করলেও শনিবার মিরপুরের শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে বিসিবি কার্যালয়ে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস সাংবাদিকদের জানান, ক্রিকেট বিশ্বের তিন বড় শক্তি ভারত, অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের নতুন প্রস্তাবের বিপক্ষেই অবস্থান নিচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

মন্তব্য করুন


 

Link copied