আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

পাটগ্রাম ভারতীয় সীমান্তে বাংলাদেশীকে পিটিয়ে হত্যা

বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারি ২০১৪, দুপুর ১১:২৭

বুধবার দিবাগত রাত দুইটার দিকে সীমান্তের ৮৩২ নম্বর মেইন পিলারের ৫ নম্বর সাব পিলারের বিপরীতে ভারতের অভ্যন্তরে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী ও বিজিবি সূত্র জানায়, আমিনুল ইসলাম ওই সীমান্তের বিপরীতে ভারতের অভ্যন্তরে স্থানীয়দের গরু চুরি করে আনার সময় এলাকাবাসীয় তাকে ধাওয়া করে। এসময় ভারতীয়দের গণপিটুনিতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের কোচবিহার-১০৪ বিএসএফ ব্যাটালিয়নের হিমকুমারী ক্যাম্পের সদস্যরা নিহতের লাশ উদ্ধার করে মেখলিগঞ্জ হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলে বিজিবি সুত্রে জানা গেছে।

এ ঘটনায় লালমনিরহাট-১৫ বিজিবি ব্যাটালিয়নের বুড়িমারী কোম্পানী সদর পতাকা বৈঠকের আহবান জানিয়ে বিএসএফকে কড়া প্রতিবাদপত্র পাঠিয়েছে।

বডার গার্ড (বিজিবি) লালমনিরহাট-১৫ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল সফিউল আলম খাঁন সফির জানান, আমিনুল ইসলাম অবৈধভাবে ভারতের অভ্যন্তরে প্রবেশ করে গরু চুরি করে ফেরার সময় স্থানীয় লোকজন তাকে আটক করে গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ ঘটনায় বিজিবির পক্ষ থেকে বিএসএফের কাছে লাশ ফেরত চেয়ে কড়া প্রতিবাদপত্র পাঠানো হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied