আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে বিদ্যুৎ বিভ্রাট, বরখাস্ত ১০

শনিবার, ৮ ফেব্রুয়ারি ২০১৪, রাত ০১:০৬

কর্মকর্তাদের মধ্যে তিনজন হলেন, লালবাগ, স্বামীবাগ ও নারিন্দা বিভাগের তিন নির্বাহী প্রকৌশলী। বাকি সাতজন এ তিন এলাকার পরিচালন বিভাগের কর্মচারী। বিষয়টি তদন্তের জন্য তিন সদস্যের একটি কমিটি হয়েছে বলে জানা গেছে। তবে এ প্রতিবেদন লেখা পর্যন্ত কমিটির সদস্য কারা তা জানা যায়নি। ওই সময় এ বিষয়ে উর্ধ্বতন কর্মকর্তারা বৈঠক করছিলেন।

আজ সন্ধ্যায় পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী, প্রধানমন্ত্রী যখন লালবাগ কেল্লার ওই অনুষ্ঠানে যান, তখন তিনি অনুষ্ঠানস্থলে ঢোকার সঙ্গে সঙ্গে বিদ্যুৎ চলে যায়। এর সঙ্গে সঙ্গেই ওই এলাকায় বিদ্যুৎ সরবরাহের জন্য লালবাগের তেত্রিশ কেবি সাব স্টেশনও বন্ধ হয়ে যায়।

কর্মকর্তারা জানান, সাধারণভাবে এ রকম হওয়ার কথা না। এর পেছনে চক্রান্ত থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। তাছাড়া অনুষ্ঠান স্থলে কোনো জেনারেটরও রাখা হয়নি। সাধারণত প্রধানমন্ত্রীর কোনো অনুষ্ঠানে জেনারেটরসহ সব ধরনের ব্যবস্থা রাখা হয়।

মন্তব্য করুন


 

Link copied