আর্কাইভ  রবিবার ● ৫ ডিসেম্বর ২০২১ ● ২১ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   রবিবার ● ৫ ডিসেম্বর ২০২১

সব নির্বাচন দলীয়ভাবে করা উচিত-- জয়

সোমবার, ১৭ মার্চ ২০১৪, দুপুর ১১:৩০

সোমবার সকাল ১০টা ২৫ মিনিটে রংপুরের পীরগঞ্জ উপজেলার ফতেহপুর গ্রামে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত এক কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন। দশ মিনিটের বক্তব্য শেষ হয়ে ১০টা ৩৫ মিনিটে।

জয় বলেন, উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের ফলাফল এমন হওয়ার আরেকটি কারণ ঐতিহাসিক ‘স্বৈরাচার।' স্বৈরাচারীরা উপজেলা নির্বাচন নির্দলীয় করেছে। অথচ উপজেলা নির্বাচনের ফলাফল হিসেব করা হয় আওয়ামী লীগ, বিএনপি কে কয়টিতে জয়লাভ করেছে। এমনকি নির্দলীয় নির্বাচনের সুযোগে আদালত নিষিদ্ধ জামায়াতও নির্বাচন করা সুযোগ পাচ্ছে। এটা লজ্জার। এ নির্বাচন কিভাবে নির্দলীয় হয় তা জয়ের প্রশ্ন?

জয় বলেন, ইউরোপ, আমেরিকা, কানাডা, ভারতসহ কোথাও কোনো নির্দলীয় নির্বাচন নেই। তাই আমাদের স্বৈরাচারীদের আইন বাতিল করে ফিরে যাওয়া উচিত, সব নির্বাচন দলীয়ভাবে হওয়া উচিত।

মা ছোট বেলায় বলেছিলেন, তোমরা বঙ্গবন্ধুর নাতি; কোনোদিন এমন কিছু করবে না যাতে নানার বদনাম হয়। আমরা সে কথা মনে রেখেছি। আমার বাবার মতো পড়াশোনা করেছি। কোনোদিন দুর্নীতি, সন্ত্রাসে জড়াইনি। আমার মাও বলেছিলেন নির্বাচন করো, মন্ত্রী বানিয়ে দেব। আমি বলেছি, দেশের মানুষের জন্য কাজ করতে চাই। ক্ষমতা, পদ, নির্বাচন পরে পাওয়া যাবে। নেতাকর্মীদের উদ্দেশ্যে জয় বলেন, আমি যেমন পদ-মন্ত্রীত্ব ছেড়ে দিয়ে কাজ করছি আপনারাও পদবীর দিকে না তাকিযে কাজ করুন। পীরগঞ্জের ১৫টি ইউনিয়নে সেভাবে কাজ করুন। আমরা ভালো কাজ করলে মানুষ আওয়ামী লীগকে ভোট দেবে। আওয়াগী লীগ ক্ষমতায় থাকবে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে দেশের মঙ্গল হবে।

এর আগে পীরগঞ্জের ফতেহপুরে বাবা ড. ওয়াজেদ মিয়ার কবর জিয়ারত করেছেন সজীব ওয়াজেদ জয়।

সোমবার সকাল ৯টা ২৭ মিনিটে তিনি পারিবারিক কবর জিয়ারত করেন। কবর জিয়ারত শেষে ৯টা ৩৩ মিনিটে জয়সদনের পাশেই এক কর্মীসভায় যোগদান করেন। কর্মীসভার শুরুতে ৯টা ৩৫ মিনিটে বঙ্গবন্ধুর ৯৫তম জন্মদিন উপলক্ষে কেক কাটেন জয়। স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা এ কর্মীসভার আয়োজন করেন।

মন্তব্য করুন


Link copied