আর্কাইভ  শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪ ● ১৩ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ২৬ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে প্রজ্ঞাপন জারি       রংপুর বিভাগে আসছেন ভূমিমন্ত্রী       রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত       রংপুর বিভাগের বিভিন্ন জায়গায় বৃষ্টির জন্য ইস্তিস্কার নামাজ আদায়       যুদ্ধ নয়, আলোচনায় সমাধান সম্ভব : প্রধানমন্ত্রী      

 width=
 

কালীগঞ্জে আ.লীগের বিদ্রোহী প্রার্থী বহিস্কার

সোমবার, ২৪ মার্চ ২০১৪, দুপুর ০৪:৫১

[caption id="attachment_28225" align="alignleft" width="248"] গোলাম মুর্তুজা হানিফ[/caption]

নিয়াজ আহম্মেদ সিপন, লালমনিরহাট প্রতিনিধি: দলীয় সিদ্ধান্তকে অমান্য করে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করায় লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও ভোটমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম মুর্তুজা হানিফ (দোয়াত-কলম)কে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

দলীয় সুত্রে জানাগেছে. রবিবার রাতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান স্বাক্ষরিত একটি চিঠি ওই প্রার্থীর হাতে পৌঁছায় বিকাল ৪ টায়। বহিষ্কার পত্রে উল্লেখ করা হয়েছে, দলীয় সিদ্ধান্তকে অমান্য করায় তাকে সাময়িকভাবে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

দলীয় সিদ্ধান্ত মোতাবেক উপজেলায় চেয়ারম্যান পদে কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত লালমনিরহাট-২ আসনের সাংসদ নুরুজ্জামান আহম্মেদের ছোট ভাই জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও তুষভান্ডার ইউপি চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ (ঘোড়া) প্রার্থী ঘোষণা করা হয়েছিল।

মন্তব্য করুন


 

Link copied