Templates by BIGtheme NET
আজ- বুধবার, ২০ অক্টোবর, ২০২১ ::৫ কার্তিক ১৪২৮ :: সময়- ১ : ০৩ পুর্বাহ্ন
Home / ব্রেকিং নিউজ / কালীগঞ্জে আ.লীগের বিদ্রোহী প্রার্থী বহিস্কার
https://www.uttorbangla.com/wp-content/uploads/PMBA-1.jpg

কালীগঞ্জে আ.লীগের বিদ্রোহী প্রার্থী বহিস্কার

 গোলাম মুর্তুজা হানিফ

গোলাম মুর্তুজা হানিফ

নিয়াজ আহম্মেদ সিপন, লালমনিরহাট প্রতিনিধি: দলীয় সিদ্ধান্তকে অমান্য করে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করায় লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও ভোটমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম মুর্তুজা হানিফ (দোয়াত-কলম)কে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

দলীয় সুত্রে জানাগেছে. রবিবার রাতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমান স্বাক্ষরিত একটি চিঠি ওই প্রার্থীর হাতে পৌঁছায় বিকাল ৪ টায়। বহিষ্কার পত্রে উল্লেখ করা হয়েছে, দলীয় সিদ্ধান্তকে অমান্য করায় তাকে সাময়িকভাবে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

দলীয় সিদ্ধান্ত মোতাবেক উপজেলায় চেয়ারম্যান পদে কালীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত লালমনিরহাট-২ আসনের সাংসদ নুরুজ্জামান আহম্মেদের ছোট ভাই জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও তুষভান্ডার ইউপি চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ (ঘোড়া) প্রার্থী ঘোষণা করা হয়েছিল।

Social Media Sharing
https://www.uttorbangla.com/wp-content/uploads/Circular-MBAProfessional-Admission_9th-Batch-1.jpg

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful