আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: রংপুর বিভাগ থেকে ২০ বছরে ২ লাখ ২৭ হাজার কর্মী বিদেশ গেছেন       দিনাজপুরে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ছিনতাইকারী চক্রের দুই সদস্য গ্রেপ্তার        জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবাকে কবর দিতে ছেলের বাঁধা ॥ পুলিশের হস্তক্ষেপে দাফন       নীলফামারীতে স্বামীর প্রথম বিয়ের খবরে নববধূ দ্বিতীয় স্ত্রীর আত্মহত্যা ॥ স্বামী গ্রেপ্তার       রংপুরবাসীর জন্য সরকারি চাকরি, পদ ১৫৯      

 width=
 

আ.লীগ ও ছাত্রলীগের ধাওয়া পাল্টা ধাওয়া॥ ৫টি মটরসাইকেল ভাংচুর

বুধবার, ২৬ মার্চ ২০১৪, সকাল ০৯:১২

২৫ মার্চ মঙ্গলবার উপজেলা সদরের তর্পণ ঘাট এক দিনের বারনী স্নান মেলার ইজারা বেলা ১১টায় উপজেলা পরিষদের সভা কক্ষে অনুষ্ঠিত হয় । ৩ জন দরদাতার মধ্যে মেলা কমিটির পক্ষে ২০ হাজার টাকায় শ্রী বিনয়  ডেকে নেন।

দুপুর ৩টায় নবাবগঞ্জ কেন্দ্রীয় বিষ্ণু মন্দির চত্বরে দ্বিতীয় বার ইজারার ডাক দিয়ে প্রায় ১লাখ ৪০ হাজার টাকা মন্দির উন্নয়নের জন্য মেলা উদযাপন কমিটির সদস্যদেরকে প্রদান করা হয়।

টাকার ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে আওয়ামীলীগ ও ছাত্রলীগের মাঝে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ সময় ৫টি মটর সাইকেল ভাংচুরের ঘটনা ঘটে এবং উভয় পক্ষের সংঘর্ষে মুরাদপুর গ্রামের সিরাজুল ইসলাম (২৬) ও কাঁচদহ কৃষ্ণপুর গ্রামের মহিদুল (৩০) আহত হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

মন্তব্য করুন


 

Link copied