আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

খালেদার জিয়ার বিরুদ্ধে মামলা খারিজ

সোমবার, ৩১ মার্চ ২০১৪, বিকাল ০৫:২১

স্বাধীন বাংলার ইতিহাসকে বিকৃতির অভিযোগে আওয়ামী লীগের সহযোগী সংগঠন জননেত্রী পরিষদের সভাপতি এ বি সিদ্দিক সকালে মামলাটি দায়ের করেন। তাঁর আইনজীবী রওশন আক্তার সিকদার ডেজি বাদীর পক্ষে মামলাটি দায়ের করেন। সকাল ১১টায় মামলার গ্রহণ য্যেগতার ওপর উভয় পক্ষে শুনানি অনুষ্ঠিত হয়।

লিখিত এজাহারে অভিযোগ করা হয়, গত ২৭ মার্চ ঢাকার ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধা দল আয়োজিত 'মুক্তিযুদ্ধের শ্রেষ্ঠ অহংকার স্বাধীনতার ঘোষক জিয়াউর রহমান বীরউত্তম' শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে খালেদা জিয়া জিয়াউর রহমানকে দেশের স্বাধীনতার ঘোষক ও দেশের প্রথম রাষ্ট্রপতি হিসেবে বক্তব্য দিয়ে বঙ্গবন্ধুকে হেয় করেছেন।

এ ছাড়া গত বছরের ২৯ ডিসেম্বর গোপালগঞ্জবাসীকে গোপালী ডেকে এবং গোপালগঞ্জবাসীর নাম-নিশানা মুছে দেওয়ার হুমকি দিয়ে বঙ্গবন্ধুকে অপমান করা হয়েছে বলেও এজাহারে উল্লেখ করা হয়েছে। এজাহারে খালেদা জিয়া দিনাজপুর গার্লস হাইস্কুল থেকে মেট্রিক পরীক্ষায় অকৃতকার্য হয়েছেন এবং মেট্রিক পরীক্ষায় তাঁর রোল নং ছিল- এ-৯৭২ এবং তাঁর জন্ম তারিখ ৫/৯/১৯৪৬ ছিল বলে উল্লেখ করা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied