আর্কাইভ  বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪ ● ৫ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   বৃহস্পতিবার ● ১৮ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

মহাসচিব বদলের কারণ ব্যাখ্যা করলেন এরশাদ

শুক্রবার, ১১ এপ্রিল ২০১৪, বিকাল ০৫:১১

আজ শুক্রবার সকালে নিজ বাসায় এরশাদ সাংবাদিকদের এ বিষয়ে ব্যাখ্যা দেন। তিনি বলেন, দলের বিভক্তি নিয়ে নেতা-কর্মীদের মধ্যে বিভ্রান্তি আছে। এ বিভ্রান্তি দূর করতেই নতুন মহাসচিব নিয়োগ দেওয়া হয়েছে।

এরশাদ বলেন, অনেকের ধারণা আমাদের মধ্যে বিরোধ এবং বিভক্তি আছে। এটি যাতে না থাকে এ জন্য এ পরিবর্তন আনা হয়েছে।

এরশাদ এমন ব্যাখ্যা দিলেও দলের বাদ পড়া মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার মনে করছেন কোনো চাপে এরশাদ এ সিদ্ধান্ত নিয়েছেন। যা দলের ভেতরকার কোনো ষড়যন্ত্রের অংশ।

যদিও নতুন দায়িত্ব পাওয়া মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু জানিয়েছেন, কোনো চাপে নয়, এরশাদ দলের স্বার্থেই তাকে দায়িত্ব দিয়েছেন। আওয়ামী লীগের সঙ্গে ঘনিষ্ঠ বলে পরিচিত জিয়াউদ্দিন বাবলুকে দায়িত্ব দেওয়ার পর জাতীয় পার্টির এরশাদপন্থী নেতা-কর্মীদের মধ্যে প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

গত নির্বাচনে বিতর্কিত ভূমিকা রাখা, এরশাদকে নিয়ে নাটক ও রওশনকে নির্বাচনে নেওয়ার পেছনে বাবলুর ভুমিকা ছিল বলে মনে করেন তারা। আর এ ভূমিকার প্রতিদান হিসেবে সরকারের চাপেই তাকে মহাসচিব করা হয়েছে বলে দলের এ অংশের নেতা-কর্মীরা মনে করছেন। তাদের মতে রওশনপস্থীদের দল ভারী করার কৌশলের অংশ হিসেবে বাবলুকে পার্টির মূল ভূমিকায় আনা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied