আর্কাইভ  মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১ ● ১৬ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১

মিলিনিয়াম স্টার স্কুলে ভর্তি ফি দ্বি-গুণ করার প্রতিবাদে মহাসড়ক অবরোধ

মঙ্গলবার, ১ জানুয়ারী ২০১৩, রাত ১০:১০

রংপুর মহানগরীর মিলিনিয়াম স্টার স্কুল অ্যান্ড কলেজের বেতন ও ভর্তি ফি দ্বি-গুণ করার প্রতিবাদে মঙ্গলবার রংপুর-ঢাকা-দিনাজপুর মহাসড়ক অবরোধ করে রাখে কয়েকশ অভিভাবক।

এসময় তারা স্কুলের সামনে বিক্ষোভ প্রদর্শ

এ সময় সেখানে উপস্থিত সাংবাদিকদের কাছে অভিভাবকরা অভিযোগ করে বলেন, রংপুর ক্যান্ট. পাবলিক স্কুল অ্যান্ড কলেজের ইংরেজি মিডিয়ামের এ প্রতিষ্ঠানটিতে চরম দুর্নীতি, অরাজকতা ও অনিয়ম চলছে। স্কুল কর্তৃপক্ষ তাদের ইচ্ছে মতো মাসিক বেতন ও পুন:ভর্তি ফি বাড়িয়ে অভিভাবকদের সর্বশান্ত করে ফেলছে। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক অভিভাবক বলেন, স্কুল কর্তৃপক্ষ কোনো ঘোষণা ছাড়াই চলতি বছরে মাসিক বেতন ও পুন:ভর্তি ফি দ্বি-গুণ করেছে। কেজি ওয়ানের মাসিক বেতন ১২শ টাকা থেকে বাড়িয়ে ২৫শ টাকা করা হয়েছে। পুন:ভর্তি ফি ৭ হাজার টাকা থেকে বাড়িয়ে ১২ হাজার টাকা করা হয়েছে।

মহাসড়ক অবরোধ চলাকালে প্রতিষ্ঠানটির অধ্যক্ষ আবু সাঈদ সেখানে এসে অভিভাবকদের বিক্ষোভ করতে নিষেধ করলে তারা আরও বিক্ষুদ্ধ হয়ে ওঠেন। এক পর্যায়ে আলোচনার কথা বলে অধ্যক্ষ অভিভাবকদের কলেজের ভেতরে নিয়ে নিয়ে যান।  তিনি বিষয়টি বিবেচনার আশ্বাস দিলে অবরোধ তুলে নেয় অভিভাবকরা। এ ব্যাপারে অধ্যক্ষ আবু সাঈদ জানান,  প্রতিষ্ঠানের গভার্নিং বডির সঙ্গে বিষয়টি নিয়ে আলোচনা করে সমাধান করা হবে।

মন্তব্য করুন


Link copied