আর্কাইভ  শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪ ● ১৫ চৈত্র ১৪৩০
আর্কাইভ   শুক্রবার ● ২৯ মার্চ ২০২৪
 width=
 

 

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

কুড়িগ্রামে সমৃদ্ধির হাতছানি

 width=
 
শিরোনাম: স্বাস্থ্যের রংপুর বিভাগীয় পরিচালক ফজলুল হক কারাগারে       কুড়িগ্রামের খাবারে বেজায় খুশি ভুটানের রাজা       লালমনিরহাটে পুকুরে জাল ফেলতেই জালে উঠে এলো যুবকের মরদেহ       কুড়িগ্রামে বিশেষ অর্থনৈতিক অঞ্চলের নির্ধারিত স্থান পরিদর্শন করলেন ভুটানের রাজা       রানিকে নিয়ে কুড়িগ্রামে পৌঁছেছেন ভুটানের রাজা      

 width=
 

গাইবান্ধায় হাউজি খেলা বন্ধের দাবিতে মানববন্ধন

বুধবার, ৭ মে ২০১৪, দুপুর ১২:৫৬

খা

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, গাইবান্ধা যুব নাগরিক ফোরামের আহবায়ক আনোয়ারুল কবির সজল, যুবনেতা মোশাররফ হোসেন বাবু, মাহফুজ উল কবির অরেঞ্জ, এবিএম জাকারিয়া রঞ্জু, শেখ মিলন, ক্রীড়া সংগঠক আনম হাসান ইকবাল মুরাদ, শ্রমিক নেতা ময়নুল ইসলাম মুরাদ, হিমুন দেব বিশ্ব, জাহিদ ইকবাল জুয়েল, লাভলু মিয়া, মিজানুর রহমান সিদ্দিক, ছকু আহমেদ সাফু প্রমুখ।

মঙ্গলবার হাউজি বন্ধের দাবিতে সন্ধ্যায় প্রচার মাইক বের করা হলে রাত ৮টার দিকে সেই মাইক ভেঙ্গে ফেলা হয় এবং পরদিন মাইক সরবরাহকারি রানু রেকডিংয়ে গিয়ে নানা ধরণের হুমকি প্রদান করা হয়। উক্ত কারণে মানববন্ধনে মাইক ব্যবহারের জন্য রানু রেকর্ডিংসহ কোন প্রতিষ্ঠান মাইক ভেঙ্গে ফেলবে এই ভয়ে অস্বীকৃতি জানায়। যুব নেতারা পরবর্তীতে সমাজের দর্পন, সমাজের বিবেক প্রেসক্লাবের সামনে দীর্ঘ সময় ধরে এই মানববন্ধন চলে।

বক্তারা বলেন, দেশের অর্থনীতিতে পিছিয়ে পড়া একটি জেলা গাইবান্ধা। এখানে শ্রমজীবি মানুষদের বসবাস। এক মাসের বেশি সময় ধরে চলমান হাউজি সমাজে ব্যাপকভাবে প্রভাব ফেলছে। প্রতিটি পরিবারে নেমে এসেছে অর্থনীতিক নানা সমস্যা। অবিলম্বে স্বার্থান্বেসী মহলের যে পকেট ভারী খেলা শুরু হয়েছে তা থেকে গাইবান্ধাবাসিকে পরিত্রান দিতে না পারলে আইন শৃংখলা পরিস্থিতির ব্যাপক অবনতি হবে, চুরি-ডাকাতি, ছিনতাই, মাত্রাতিরিক্ত বেড়ে যাবে। চলতি এইচএসসি ও অনার্স পরীক্ষা চলছে। পরীক্ষার্থীরা ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছেন। কাজেই অবিলম্বে এই অপকর্ম বন্ধ করা হোক।

মন্তব্য করুন


 

Link copied