আর্কাইভ  মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১ ● ১৬ অগ্রহায়ণ ১৪২৮
আর্কাইভ   মঙ্গলবার ● ৩০ নভেম্বর ২০২১

কাল ড. ওয়াজেদ মিয়ার ৫ম মৃত্যুবার্ষিকী : রংপুর ও পীরগঞ্জে নানা কর্মসূচী

বৃহস্পতিবার, ৮ মে ২০১৪, রাত ১০:৩৪

রংপুর, স্টাফ রিপোর্টার : আগামী কাল ৯ মে বিশিষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জামাতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বামী বিশিষ্ট পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার পঞ্চম মৃত্যুবার্ষিকী। রংপুর তথা দেশের এ কৃতি সন্তান ২০০৯ সালের এই দিনে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।

ওয়াজেদ মিয়ার মৃত্যু বার্ষিকী উপলক্ষে রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগ তাদের দলীয় কার্যালয়ে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে। আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ। পীরগঞ্জ আওয়ামী লীগ মরহুমের পঞ্চম মৃত্যু বার্ষিকী উপলক্ষে ওয়াজেদ মিয়ার স্মরণে আলোচনা সভার আয়োজন করেছে।

এদিকে ওয়াজেদ মিয়া স্মৃতি পরিষদ সন্ধ্যা ৭ টায় রাজা রামমোহন ক্লাব তাঁর স্মরণে স্মরণ সভার আয়োজন করেছে। সংগঠনের সভাপতি ও ওয়াজেদ মিয়ার বাল্য বন্ধু মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল গনির সভাপতিত্বে স্মরণ সভায় তাঁর শৈশব সহচর, শিক্ষাবিদ, বুদ্ধিজীবীরা এ আলোচনায় অংশগ্রহণ করবেন।

এ ছাড়া বিভিন্ন মসজিদ, মন্দির, গির্জা ও উপাসনালয়ে ড. ওয়াজেদ মিয়ার আত্মার মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা, পুত্র সজীব ওয়াজেদ জয়, কন্যা সায়মা ওয়াজেদ পুতুল এবং তাদের পরিবারের সদস্যদের মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হবে।

মন্তব্য করুন


Link copied