আর্কাইভ  শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪ ● ৬ বৈশাখ ১৪৩১
আর্কাইভ   শুক্রবার ● ১৯ এপ্রিল ২০২৪
 width=
 
 width=
 
শিরোনাম: পলাশবাড়ীতে আসামির ছুরিকাঘাতে বাদীর মৃত্যু, গ্রেফতার ১       মন্ত্রী-সংসদ সদস্যদের সন্তান-স্বজনের ভোটে না দাঁড়ানোর নির্দেশ       ভোজ্যতেলের দাম বাড়ল, খোলা তেলে সুখবর       বিএনপি নেতা সোহেলের নিঃশর্ত মুক্তি দাবিতে রংপুরে  মানববন্ধন ও সমাবেশ        খরার ঝুঁকিতে রংপুর অঞ্চল      

 width=
 

লালমনিরহাটে দুই ভাইয়ের সংঘর্ষে ২ জন নিহত; আহত ১০

মঙ্গলবার, ১৩ মে ২০১৪, দুপুর ১১:১৩

নিয়াজ আহম্মেদ সিপন, লালমনিরহাট প্রতিনিধি:  লালমনিরহাটের কালীগঞ্জে মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে মায়ের জমির ধান কাটাকে কেন্দ্র করে ভাই ভাইয়ের সংঘর্ষে আবুল কাসেম(৬৫) ও মজিবর রহমান (৪০) নামে দু’জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৯ জন।

[caption id="attachment_32333" align="alignright" width="392"] ছবি: জিন্নাতুল ইসলাম জিন্না[/caption]

মৃত আলিমুদ্দিনের ছেলে আবুল কাশেম ও আপিল উদ্দিনের ছেলে মজিবর রহমান নিহত দু’জন কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নের পাটিকাপাড়া একই এলাকার প্রতিবেশি।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই গ্রামের মৃত জাহেদ আলীর ছেলে আব্দুল মালেক ও খালেক দুই ভাই তার মায়ের নামীয় জমির ধান সোমবার কেটে নেয় আব্দুল খালেক। এ নিয়ে মঙ্গলবার সকালে দু’ভাইয়ের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে। এতে প্রতিবেশী বৃদ্ধ আবুল কাসেম বিরোধ থামাতে এগিয়ে এলে লাঠির আঘাতে গুরুতর আহত হন। এ ঘটনায় উভয় পক্ষে অন্তত ১০ জন আহত হন।

আহতদের প্রথমে কালীগঞ্জ হাসপাতালে নিলে চিকিৎসকরা আবুল কাসেমকে মৃত ঘোষনা করেন এবং অন্য আহতদের মধ্যে ৪জনকে আশংকাজন অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। রংপুর মেডিকেলে ভর্তি পর চিকিৎসক মজিবর রহমানকে মৃত ঘোষনা করে। ঘটনা পরপরেই পুলিশ গিয়ে গ্রেফতার করেন ৭জন কে তাদের মধ্যে পুরুর ৪ মহিলা ৩ এরা হলেন রিয়াজ (৬৫) হাসিমুদ্দিন (৬০)আজিবর (৩৫) হাদিবুর রহমান (১৫) আহেমা (৩০) আদিদা সুলতানা (২৫) নাজমা (২৮)

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সোহরাব হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন মামলার প্রস্তুতি চলছে। গ্রেফতারকৃতরা প্রথমিক জিজ্ঞসাবাদের জন্য নিয়ে আসা হয়েছে।

মন্তব্য করুন


 

Link copied