Templates by BIGtheme NET
আজ- বুধবার, ২৭ জানুয়ারী, ২০২১ :: ১৩ মাঘ ১৪২৭ :: সময়- ১০ : ২৭ অপরাহ্ন
Home / ঠাঁকুরগাও / ঠাকুরগাঁওয়ের সেরা ১০ স্কুল

ঠাকুরগাঁওয়ের সেরা ১০ স্কুল

resultঠাকুরগাঁও: এ বছর মাধ্যমিক স্কুল সার্টিফিকেট পরীক্ষার (এসএসসি) ঘোষিত ফলাফলের ভিত্তিতে ঠাকুরগাঁও জেলার সেরা দশ শিক্ষা প্রতিষ্ঠানের তালিকায় এবারো শীর্ষস্থান ধরে রেখেছে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়। 

এ বিদ্যালয় থেকে ২০৮ জন পরীক্ষার্থীর মধ্যে শতভাগ পাস করে জিপিএ ৫ ১৯১ জন পেয়েছে।

দ্বিতীয় স্থান ধরে রেখেছে ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়। এ বিদ্যালয় থেকে ২৪৯ জন পরীক্ষার্থীর মধ্যে শতভাগ পাস করে জিপিএ-৫ পেয়েছে ১৮০জন।

তৃতীয় স্থানে পীরগঞ্জ বণিক সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৭৬ জন পরীক্ষার্থীর মধ্যে ৭৫জন পাস করে জিপিএ-৫ পেয়েছে ৩৯ জন।

চতুর্থ স্থানে নেকমরদ আলিমুদ্দীন সরকারি উচ্চ বিদ্যালয় থেকে ৮৯ জন পরীক্ষার্থীর মধ্যে শতভাগ পাস করে জিপিএ-৫ পেয়েছে ২৯ জন।

পঞ্চম স্থানে রানীশংকৈল সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ৬৭ জন পরীক্ষার্থীর মধ্যে শতভাগ পাস করে জিপিএ-৫ পেয়েছে ২২জন।

এছাড়াও ষষ্ঠ স্থানে পাহাড়ভাঙ্গা হাইস্কুল থেকে ৫৮ জন পরীক্ষার্থীর মধ্যে ৫৬জন পাস করে জিপিএ-৫ পেয়েছে ১৯ জন, সপ্তম স্থানে কালেক্টরেট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে ৮২ জন পরীক্ষার্থীর মধ্যে ৮১ জন পাস করে জিপিএ-৫ পেয়েছে ২৩ জন, অষ্টম স্থানে পীরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় থেকে ২৪৬ জন পরীক্ষার্থীর মধ্যে ২৩৫জন পাস করে জিপিএ-৫ পেয়েছে ৫৫ জন, নবম স্থানে রানীশংকৈল পাইলট উচ্চ বিদ্যালয় থেকে ২৫৮ জন পরীক্ষার্থীর মধ্যে ২৪৩ জন পাস করে জিপিএ-৫ পেয়েছে ৪৪ জন ও দশম স্থানে রয়েছে উমোদ আলী হাইস্কুল থেকে ৪৭ জন পরীক্ষার্থীর মধ্যে ৪৭জনই পাস করে জিপিএ-৫ পেয়েছে ১০ জন।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful